সড়কে চলাচলের সময় সজাগ থাকতে হবে- রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান

এস.কে.মামুন-
রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেছেন, ট্রাফিক আইন, ট্রাফিক সাইন এবং ট্রাফিক পুলিশের নির্দেশ মেনে চললে সড়ক ুর্ঘটনা এড়ানো সম্ভব। আমারে সকলকে সড়কে চলাচলের সময় সজাগ াকতে হবে সেই সাে সচেতনতা বাড়াতে হবে। রোববার জেলা প্রশাসন ও বিআরটিএ রংপুরের উদ্যোগে  জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 এর আগে সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও বিআরটিএ রংপুরের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নিরাপদ সড়ক চাই আন্দোলনের রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এমজি সাজ্জাদ হোসেন স্বাধীনের সঞ্চালনায় ও
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু রাফা মোঃ আরিফের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম খান, বিআরটিএ রংপুর বিভাগের উপ-পরিচালক মোহসিন হোসেন, বিআরটিএ রংপুর অঞ্চলের সহকারী পরিচালক (ইঞ্জিন) আব্দুল কুদ্দুস, রংপুর জেলা মোটর মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ কে এম আজিজুল ইসলাম, রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম মুকুল, রংপুর জেলা ট্রাক ও ট্যাংলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শহীদুল ইসলাম মানিক, নিরাপদ সড়ক চাই আন্দোলনের রংপুর জেলা শাখার সভাপতি ডাঃ জিল্লুর রাব্বী প্রমুখ।

পুরোনো সংবাদ

রংপুর 162940535668553616

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item