জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার যৌথ ঈদ পুনর্মিলনী  অনুষ্ঠান ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সকালে শহরের গোলাহাট এলাকায় অবস্থিত বিনোদন পার্ক পাতাকুঁড়িতে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য এবং বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা পরিষদ সদস্য এবং জাতীয় পার্টি (এ) সৈয়দপুর পৌর শাখার সাধারণ সম্পাদক মো. শামীম চৌধুরী।
এতে সভাপতিত্ব করে জাতীয় পার্টি(এ) সৈয়দপুর পৌর শাখার সভাপতি ও বিনোদন পার্ক পাতাকুঁড়ির স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. জয়নাল আবেদীন।
গোটা ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা শাখার সহ-সভাপতি ডা. মো. সুরত আলী বাবু।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা ছাড়াও যুবসংহতির রওশন মাহানামা ও আলতাফ হোসেনসহ সংযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আলহাজ্ব মো. শওকত চৌধুরী বলেন, মানুষের জীবন ক্ষনস্থায়ী। তাই আমাদের এ জীবদ্দশায় যে টুকু সময় আমরা পৃথিবীতে বেঁচে থাকিনা কেন আমাদের প্রত্যেকের মানুষ,সমাজ, জাতি ও দেশের জন্য কাজ করা উচিত। তিনি বলেন, যে জীবন মানুষ, সমাজ, জাতি ও দেশকে কিছুই দিতে পারেনা। সেটি জীবন হতে পারেনা, সেটি অন্য কিছু।
 তিনি বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে। তাই পার্টি মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হলে আমাদের এখনই দলকে সুসংগঠিত করতে হবে। তিনি  আরো বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ আামকে নীলফামারী - ৪  (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনে জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন ইতোমধ্যে। তাকে পার্টির চেয়ারম্যানকে পুনরায় নীলফামারী -৪ আসনটি উপহার দিতে আমাদের এখন থেকে কাজ করতে হবে।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5515348680911516767

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item