পীরগাছায় অটো ছিনতাইয়ের সময় আটক ২

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধি

রংপুরের পীরগাছায় গত শনিবার রাতে অটো ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারীকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় পীরগাছা থানায় চার জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, গত শনিবার সন্ধ্যায় পাশ্ববর্তী কাউনিয়া উপজেলা থেকে চার ছিনতাইকারী সোহেল নামের এক অটো চালকের অটো ভাড়া নেয়। পরে তারা পীরগাছা উপজেলার চৌধুরানী নামক স্থানে পৌছলে সময় ক্ষেপণ করেন। রাত দশটার দিকে আবারো পীরগাছা বাজারে যাওয়া কথা বলে অটো চালককে। অটো চালক সোহেল পীরগাছা যাওয়ার পথে ভাটার পাড় নামক স্থানে পৌছলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে সোহেলকে জখম করে অটো ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় সোহেলের চিৎকারে লোকজন ছুটে এসে দুই ছিনতাইকারীকে আটক করলেও অন্য দুই জন পালিয়ে যায়। পরে গুরুত্বর আহত অবস্থায় অটো চালককে উদ্ধার করে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। ছিনতাইয়ের সময় আটক কৃতরা চন্ডিপুর গ্রামের বাবু মিয়ার ছেলে হাসিবুল ইসলাম শান্ত(১৫) ও নটাবাড়ি গ্রামের বেলাল মিয়ার ছেলে জয়নুল আবেদীন জনি(১৬) বলে জানা য়ায়।
পীরগাছা থানার উপ-পরিদর্শক(এসআই)ও মামলার তদন্তকারী কর্মকর্তা জুয়েল মিয়া জানান,ছিনতাইয়ের সময় আটক দুই জনসহ চার জনের নামে মামলা দায়ের হয়েছে। আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 2595872348992920667

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item