কিশোরীগঞ্জে জন কল্যাণ ফোরামের উদ্যোগে বিনামুল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৩ আগস্ট॥
নীলফামারীর কিশোরীগঞ্জে উপজেলায় জন কল্যাণ ফোরামের উদ্যোগে ও দীপ আই কেয়ার ফাউন্ডেশন চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগীতায় বিনামুল্যে একদিনের চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে চক্ষু শিবিরের আয়োজন করা হয়।
জন কল্যাণ ফোরামের সভাপতি ছাইয়্যেদ হোসেন সাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল, জন কল্যাণ ফোরামের সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক প্রধান শিক্ষক ফজলে রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান এ,টি,এম আনিছুর রহমান আনু , যুগ্ম আহবায়ক আলহাজ্ব সফিকুল আলম, জন কল্যাণ ফোরামের সদস্য ও সদর ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম ও মোকলেছুর রহমান প্রমুখ।
জন কল্যাণ ফোরামের আহবায়ক সাইয়্যেদ হোসেন সাবুল বলেন, একদিনের এই চক্ষু শিবিরে মোট ৫শতাধিক রোগীর চক্ষু পরীক্ষা করে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়। এর মধ্যে ১০০ জন রোগীকে অপারেশনের জন্য জন কল্যাণ ফোরামের অর্থায়নে সম্পূর্ণ বিনামুল্যে চিকিৎসা দেয়ার উদ্যোগ গ্রহন করা হয়। যা পরবর্তীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশন চক্ষু হাসপাতালে করা হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3371870262186469380

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item