নীলফামারীতে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের বন্যার্তদের মাঝে ত্রান বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৩ আগস্ট॥
বেশী ক্ষতিগ্রস্থ এমন বন্যার্তদের মাঝে প্যাকেজ ত্রাণ বিতরন করেছে বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন নীলফামারী জেলা শাখা।
জেলা সদরের রামনগর ইউনিয়নের বাহালীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে আজ বুধবার বিকাল সাড়ে ৫টায় দুইশতাধিক পরিবারকে এই ত্রাণ বিতরন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা রেজিষ্টার মো. আব্দুল সালাম প্রামানিক। প্রতি পরিবারকে ৫ কেজি করে চাল, আলু আড়াই কেজি, আধা লিটার সোয়াবিন তেল, আধা কেজি করে মসুর ডাল, আধা কেজি লবন ও দুইটি করে খাবার স্যালাইন প্রদান করা হয়।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সদর সাব রেজিষ্টার মাহমুদুল হাসান, ডিমলা উপজেলা সাব রেজিষ্টার জোবায়ের হোসেন, কিশোরীগঞ্জ সাব রেজিষ্টার তহিদুল ইসলাম, চিলাহাটী সাব রেজিষ্টার মনিরুজ্জামার, নকল নবিস এসোসিয়েশনের রংপুর বিভাগীয় সভাপতি হর্ষবর্ধন রায়, সদর সাব রেজিষ্টার অফিসের মহরার কামরুজ্জামান, বাহালীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র নাথ রায়, সাবেক অফিস সহকারী বদরুল আলম, রামনগর ইউনিয়নের ইউপি সদস্য ওসমান গনি প্রমুখ।
অপর দিকে উত্তরা ইপিজেডের ভেনচুরা লেদার ম্যানুফ্যাকচারিং বিডি লিমিটেড জেলা সদরের চাপড়া সরমজানী, খোকশাবাড়ি, গোড়গ্রাম, রামনগর, পঞ্চপুকুর ও টুপামারী ইউনিয়নের বিভিন্ন এলাকার দুই হাজার বন্যা দুর্গত মানুষের মাঝে চাল, ডাল, চিনি, ময়দা, চিড়া, লবন ও খাবার স্যালাইন বিতরণ করে।  ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভেনচুরার সোর্সিং ব্যবস্থাপক কাওসার হোসেন, জ্যোষ্ঠ কর্মকর্তা সাখাওয়াত হোসেন, কর্মকর্তা কাজী আবু সাঈদ, গোলাম রব্বানী প্রমুখ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 3081172977301510615

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item