ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যের ছেলের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল কাদেরের ছেলের বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা হয়েছে। 
বুধবার সকালে ওই গৃহবধু বাদী হয়ে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদেরের ছেলে সালেনুর (২৬) ও বৈকণ্ঠপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে জহুরুল হককে আসামী করে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন। 
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ আয়ুব আলী মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য উপজেলা কৃষি অফিসারকে নির্দেশ দেন। 
মামলার অভিযোগ জানা গেছে, গত শনিবার (১ জুলাই) রাতে গৃহবধুর স্বামী বাড়ির পাশ্বে একটি বিয়ে বাড়িতে ছিলেন। এ সুযোগে স্থানীয় ইউপি মেম্বারের ছেলে সালেনুর ও জামাল উদ্দীন গৃহবধুর ঘরে প্রবেশ করে এবং গৃহবধুর মুখ চেপে ধরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এসময় গৃহবধুর চিৎকারে স্বামীসহ স্থানীয়রা ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে স্থানীয়া গৃহবধুকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। 
গৃহবধুর স্বামী অভিযোগ করে বলেন, ঘটনার পরদিন থেকে তিনি সহ তাঁর স্ত্রী, সন্তান বাড়িতে ঢুকতে পারছে না। বর্তমানে তাঁরা শ্বশুর বাড়িতে রয়েছেন। এদিকে মামলা তুলে নেওয়ার জন্য আসামীসহ তার পরিবারের লোকজন হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেন তিনি। 
উপজেলা কৃষি অফিসার আনিসুর রহমান বলেন, মামলার কাগজটি এখনো হাতে পায়নি। কাগজটি হাতে পাওয়ার পর সরেজমিনে গিয়ে বিষয়টি তদন্ত করা হবে এবং আদালতে প্রতিবেদক দাখিল করা হবে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 6602701638432488935

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item