সৈয়দপুরে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার সমাপণী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে তিন দিনব্যাপী উপজেলা ফলদ বৃক্ষ মেলা আজ (বুধবার) শেষ হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজিত মেলার শেষ দিনে এক সমাপণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
  বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিল াভাইস্ চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  উপ-সহকারি কৃষি কর্মকর্তা বাসুদেব দাস, ফাতেমা মাশরুমের স্বত্ত্বাধিকারী মো. আজিজুল হক, উপজেলার কামারপুকুরের রুহানিয়া নার্সারী মালিক মো. মোস্তাহারুল হোসেন প্রমূখ। সমাপনী অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. ইমরান সর্দার।
 অনুষ্ঠানে  সৈয়দপুর উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মমতা সাহা, আমন্ত্রিত অতিথি, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, কৃষক-কৃষাণী ও নার্সারী মালিকরা উপস্থিত ছিলেন।
 শেষে মেলায় অংশগ্রহণকারী নার্সারী মালিকদের মধ্যে একটি করে স্প্রে মেশিন ও  প্রতিষ্ঠানের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। এছাড়াও মেলায় স্টল দিয়ে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ফাতেমা মাশরুম এবং বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা শার্পকে সৈয়দপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২৪ জুলাই তিন দিনব্যাপী উপজেলা ফলদ বৃক্ষ মেলা শুরু হয়। ওই দিন উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন। মেলায় উপজেলার বিভিন্ন নার্সারী মালিকের ২০টি স্টল স্থান পায়। আর প্রতিদিনই বিভিন্ন বয়সী বিপুল সংখ্যক মানুষের সমাগম ঘটে মেলায়। মেলার স্টলগুলো থেকে প্রচুর ফলদ বৃক্ষের চারা বিক্রি হয়েছে প্রতিদিন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7176950901485759966

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item