সৈয়দপুরে ভারতীয় দেড় লক্ষাধিক টাকার অবৈধ শাড়ী কাপড় উদ্ধার ॥ আটক - ২

তোফাজ্জল হোসেন লুতু ,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে দেড় লাখ টাকা মুল্যের ভারতীয় অবৈধ শাড়ী-কাপড় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুন)  বিকেলে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের প্লাটফরম এলাকা থেকে ওই  ভারতীয় মালামালগুলো উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ (জিআরপি)। এ সময় ওই সব ভারতীয় অবৈধ মালামাল বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় নিজের শরীরে নিয়ে বহনের সময় দুই মহিলাকে হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে শহরের রেলওয়ে কারখানার ১২ নম্বর গেট এলাকার নুর আলমের স্ত্রী মোছা. রাবেয়া (৩৫) এবং নীলফামারী সদরের  দারোয়ানী হাজীপাড়ার মো. একরামুল হকের স্ত্রী মোছা. রাশিদা (২৪)।
জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশের একটি দল রেলওয়ে স্টেশন প্লাটফরম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলেন। এ সময় রেলওয়ে স্টেশনের ১ নং প্লাটফরমের উত্তর দিকে পাবলিক টয়লেটের সামনে অবস্থানকারী দুই মহিলা বিশেষ অভিযানে থাকা পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে দ্রুত সটকে পড়ার চেষ্টা করেন। আর এ বিষয়টি আঁচ করতে পেরে পুলিশ সেখান থেকে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করতে থাকেন। এ সময় তারা জয়পুরহাট থেকে আন্তঃনগর নীল সাগর এক্সপ্রেস ট্রেনে এসেছেন বলে পুলিশকে জানায়। কিন্তু তারা পুলিশকে ওই ট্রেনের টিকেট দেখাতে ব্যর্থ হয়। এ সময় তাদের উভয়ের শরীরও অস্বাভাবিক রকম মোটা দেখাচ্ছিল। আর এতে পুলিশের সন্দেহ আরো প্রবল হয়। পরবর্তীতে  অভিযানে থানা নারী পুলিশ সদস্য সুচিত্রা রানীকে দিয়ে তাদের শরীর তল্লাশি করা হয়। তল্লাশিকালে আটক মোছা. রাবেয়া ও মোছা. রশিদার শরীর থেকে বিশেষ কৌশলে মোড়ানো অবস্থায়  থাকা ভারতীয় ৩৪ টি পিস  শাড়ি, ৬ পিস ওড়না এবয় ৩ পিস থ্রি-পিচ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এ সব ভারতীয় শাড়ী কাপড়ের আনুমানিক মূল্য ১ লাখ ৪৫ হাজার টাকা বলে জানা গেছে। পরে এ ঘটনায়  উপ-পরির্দশক মো. মোস্তফা কামাল নিজে বাদী হয়ে ভারতীয় মালামালসহ আটক দুই মহিলাকে আসামী করে ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্ট ২৫ বি (১) (বি) ধারায় সৈয়দপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেন। যার নম্বর-৪, তারিখ:১৩/০৬/২০১৭ইং।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  এ কে এম লুৎফর রহমান  ভারতীয় অবৈধ মালামাল সহ দুই নারীকে আটক ও মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান আটক মহিলাদের গতকাল (বুধবার) আদালতে সোপর্দ করা হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 2038081196725120906

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item