‘যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে’- ওবায়দুল কাদের

ডেস্ক-
আওয়ামী লীগ কখনই ত্রাণ নিয়ে রাজনীতি করে না বলে জানিয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিরোধী দলের নেতারা ফটোসেশন করে সাংবাদিকদের ডেকে সাধারণ মানুষের দুঃখ দুর্দশার কথা বলে। অথচ তারা ক্ষতিগ্রস্থদের কাছে যায় না। তারা ঢাকায় বসে বড় বড় কথা বলে। কিন্তু মানুষের দুঃখ-দুর্দশা নিয়ে তাদের কিছু যায় আসে না। তবে আওয়ামী লীগ সাধারণ মানুষের কথা বলে তাদের পাশে থাকে সহায়তা করে।’

আজ বুধবার দুপুরে বান্দরবান শহর প্রাথমিক বিদ্যালয়ে পাহাড়ি ঢল ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করার সময় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকেই অভুক্ত রাখবেন না। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।’

পার্বত্য চট্রগ্রামের ক্ষতিগ্রস্থ সড়কগুলো মেরামত করে দেয়ার আশ্বাসও দেন সড়ক মন্ত্রী। এদিকে এর আগে মন্ত্রী জেলা শহরের কাছে লেমু ঝিড়ি আমতল ঘোনা এলাকায় পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ জায়গা ও উদ্ধার কাজ পরিদর্শন করেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, পার্বত্য মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি, সেনাবাহিনীর বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন, বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোঃ মাকসুদ চৌধুরী, আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, পৌর মেয়র ইসলাম বেবী, সড়ক জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাজমুল ইসলাম সহ প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বান্দরবানের প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢল ব্যাপক এলাকা ক্ষতিগ্রস্থ হয়েছে। পাহাড় ধসে ৪ শিশুসহ মারা গেছে ৬ জন। শহরে ১২টি আশ্রয় কেন্দ্রে ২৬ পরিবার আশ্রয় নেয়। মঙ্গলবার থেকে তাদের মাঝে সেনাবাহিনী, জেলা পরিষদ, জেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ হতে ত্রাণ দেয়া হচ্ছে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3102873088474515738

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item