মাদক ও অবৈধ ট্রাক্টর-ট্রলি বন্ধের দাবিতে সৈয়দপুর পৌর পরিষদের মানববন্ধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর পৌরসভা এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং শহরের অবৈধ ট্রাক্টর ও ট্রলির চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন হয়েছে। আজ রোববার সৈয়দপুর পৌর পরিষদ ও কর্মকর্তা -কর্মচারীদের ব্যানারে শহরে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
 বেলা সাড়ে ১১ টায় সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে  এ মানববন্ধন শুরু হয়। শেষ হয় দুপুর সাড়ে ১২টায় । ঘন্টাব্যাপী মানববন্ধনে সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারসহ পৌর পরিষদের সকল কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা কর্মচারীরা অংশ নেন। এ সময় মানববন্ধনে অংশগ্রহনকারীরা সৈয়দপুর পৌরসভা এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবী এবং ট্রাক্টর-ট্রলির অবৈধ প্রবেশ বন্ধের দাবিতে ব্যানার প্রদর্শন করেন। মানববন্ধন চলাকালে  সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য বলেন,  সৈয়দপুর পৌর মেয়র  অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, প্যানেল মেয়র-১ মো. জিয়াউল হক জিয়া, পৌর কাউন্সিলর মো. শাহীন আকতার শাহিন ও পৌরসভা কর্মকর্তা -কর্মচারী এসোসিয়েশনের  সাধারণ সম্পাদক মো. সুজন শাহ প্রমুখ।
 বক্তারা বলেন, বর্তমানে  বাণিজ্যিক সৈয়দপুর শহরে সব ধরনের মাদক ভয়াবহ আকার ধারণ করেছে। মাদকের করাল গ্রাসে আজ গোটা শহরের উঠতি বয়সের তরুণ প্রজন্ম বিপদগামী হচ্ছে। এদের রক্ষা করতে এখনই মাদককে না বলতে হবে; সৈয়দপুরকে মাদকমুক্ত করতে হবে। অন্যথায় আমাদের ভবিষ্যত প্রজন্ম নিঃশেষ হয়ে পড়বে।  আর শহরে ট্রাক্টর-ট্রলি  বীরদর্পে প্রবেশ করে কোটি কোটি টাকার রাস্তা বিনষ্ট করছে। তাই বক্তারা শহরের সড়কের জন্য ক্ষতিকর ট্রাক্টর-ট্রলি চলাচল বন্ধের দাবি জানান। এ জন্য প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করা হয়েছে। অন্যথায় আগামীতে কঠোর গণ-আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি উচ্চারণ করা হয় মানববন্ধন থেকেএ

পুরোনো সংবাদ

নীলফামারী 2829227886484388085

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item