সৈয়দপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত বৃদ্ধ আটক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে ৯ বছরের স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। আজ (রোববার) সকালে শহরের গোলাহাট ইসলামবাগ এলাকা থেকে ধর্ষনের চেষ্টাকারী মান্নান ওরফে মুন্নাকে (৫০) নামের ওই বৃদ্ধকে আটক করা হয়। সকালে শহরের রেলওয়ে কারখানা গেটবাজার এলাকার একটি স্কুলের পিছনে এ ঘটনা ঘটে।  এর একদিন আগে গত শুক্রবার শহরের বাঁশবাড়ি গফুর বস্তিতে ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার ঘটনা ঘটে। ঘটনায় জড়িত ধর্ষক গা ঢাকা দেয়ায় গতকাল রোববার পর্যন্ত গ্রেফতার হয়নি।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল সকালে ইসলামবাগ এলাকার ৩য় শ্রেণির স্কুল ছাত্রীকে (৯) ফুসলিয়ে কারখানা গেটবাজার এলাকায় নিয়ে যায়। পরে সে সাহেবপাড়া শামসুল হক মেমোরিয়াল স্কুলের পিছনে নিয়ে যায় ওই শিশুকে। এ সময় শিশুটিকে ধর্ষণের চেষ্টাকালে এলাকার লোকজন তা দেখে ফেলে। পরে মুন্নাকে আটক করে দেয়া হয় গণধোলাই। এ ঘটনার পর শিশুটির পরিবার তাকে এলাকায় নিয়ে এসে পুলিশে সোপর্দ করা হয়।
জানতে চাইলে ২নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মো. গোলাম মোস্তফা বলেন, তিনি ঘটনা সম্পর্কে অবগত নন।
এ ব্যাপারে সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)  মো. আমিরুল ইসলাম ধর্ষণের চেষ্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শিশুর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা দেয়া হবে। এর আগে শুক্রবার সকালে শহরের বাঁশবাড়ি গফুর বস্তি এলাকায় ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার ঘটনা ঘটে। ওই এলাকার হাসান (১৮) এ ঘটনা ঘটায়। পরে এলাকার লোকজন বিষয়টি জানতে পারলে সে পালিয়ে যায়।

পুরোনো সংবাদ

নীলফামারী 5946759679200292321

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item