রংপুর সিটি কর্পোরেশনের রাস্তা মেরামত কাজের উদ্বোধন

এস.কে.মামুন

রংপুর সিটি কর্পোরেশনের  ২৮ নং ওয়ার্ডের   এরশাদ নগর থেকে চিনিয়াপাড়া এবং কাকিনা রোড তিন মাথা মোড় হতে চার মাথা মোড় পর্যন্ত রাস্তা  মেরামত কাজের উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা  সরফুদ্দীন আহমেদ ঝন্টু (প্রতিমন্ত্রী)।
এ উপলক্ষে রোববার এরশাদ নগর এলাকায় নগর স্বাস্থ্যকেন্দ্রের হল রুমে   উদ্বোধনী  অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয় ।
উক্ত উদ্বোধনী  অনুষ্ঠানে সমাজে সেবক সোলায়মান মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা  সরফুদ্দীন আহমেদ ঝন্টু (প্রতিমন্ত্রী)।বিশেষ অতিথির বক্তব্য রাখেন  রংপুর সিটি কর্পোরেশনের  ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ইদ্রিস আলী, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র ফরিদা কালাম, রসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, সমাজে সেবক মজিবর রহমান,মহিলা উদ্যোক্তা বেবী নাজনিন প্রমুখ।  এছাড়া অনুষ্ঠানে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন  রংপুর সিটি কর্পোরেশনের  ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু, রসিকের নির্বাহী প্রকৌশলী আজম আলী, রংপুর মহানগর দোকান মালিক সমিতির আহবায়ক মোয়াজ্জেম হোসেন মিঠু বিশিষ্ট ঠিকাদার অরুপ কান্তি দত্ত প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন,শেখ হাসিনার সরকার গরীব মানুষের সরকার। আবারও আওয়ামীলীগ সরকার গঠন করে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করবে।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রংপুরের উন্নয়ন নিজের কাঁধে নিয়েছেন। রংপুরের উন্নয়ন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার  দেয়া । তাই তিনি আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে রংপুরের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান। 
 উল্লেখ্য এমজিএসপি প্রকল্পের  আওতায় বিশ্ব ব্যাংকের অর্থায়নে  রংপুর সিটি কর্পোরেশনের বাস্তবায়নে প্রায় ৩৪ লাখ টাকা ব্যয়ে রাস্তা কাজ মেরামত করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 8874524103380104029

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item