দেবীগঞ্জে অপহরণের ৪ দিন পর স্কুলছাত্রী উদ্ধার অপহরণকারী যুবক আটক

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা-

দেবীগঞ্জে অপহরণের শিকার চলতি এসএসসি পরীক্ষার্থী স্কুল ছাত্রীকে অপহরণের ৪ দিন পর গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় পুলিশ ইয়াসির জামান (২৮) নামে অপহরণকারীকেও আটক করে।
বৃহস্পতিবার আদালতের মাধ্যমে অপহরণকারী যুবককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গত ২৫ ফেব্রুয়ারি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার বাবুরহাট এলাকার হালিমুজ্জামানের ছেলে ইয়াসির জামান একই উপজেলার বলরামপুর প্রগতিপাড়া এলাকার আবু সাইদের মেয়ে চলতি এসএসসি পরীক্ষার্থী আলো আক্তার (১৪) কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অপহরণ করে পালিয়ে নিয়ে যায়।
পরে ওই যুবক নীলফামারীসহ বিভিন্ন জায়গায় আবাসিক হোটেলে ওই ছাত্রীকে নিয়ে অবস্থান করে। গত মঙ্গলবার  গোবিন্দগঞ্জে ওই স্কুল ছাত্রীকে নিয়ে আবাসিক হোটেলে উঠার সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারী যুবককে আটক করে থানায় নিয়ে যায়। বুধবার রাতে তাদের দেবীগঞ্জ থানায় স্থানান্তর করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। এদিকে এর আগেই বুধবার সকালে এ ঘটনায় দেবীগঞ্জ থানায় অপহরণের মামলা দায়ের করেন ওই স্কুল ছাত্রীর বাবা আবু সাইদ। অপহরণকারী যুবক এর আগেও বিভিন্ন মেয়ের সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে একাধিক বিবাহ করেছে বলেও জানায় পুলিশ।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর ইসলাম জানান, অপহরণের শিকার স্কুল ছাত্রীকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। একই সাথে অপহরণকারী যুবককেও গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1921389649280009223

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item