লিটন হত্যার প্রকৃত খুনিদের বের করার চেষ্টা অব্যাহত থাকবে-র‌্যাব ডিজি রংপুরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে

মামুনুর রশিদ মেরাজুল-

র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, লিটন হত্যাকন্ডের বিষয়ে পুলিশ তদন্ত করছে। পুলিশের পাশাপাশি র‌্যাবে ফোর্সেসও এটি ছায়া তদন্ত করছে। যারা প্রকৃত খুনি তাদের খুঁজে বের করার জন্য। প্রকৃত খুনিদের বের না করা র‌্যাবের পর্যন্ত প্রচেষ্টা অব্যাহত থাকবে।
তিনি শুক্রবার জুমআর নামাজের আগে র‌্যাব-১৩ রংপুর এর সদর দপ্তরে নিজ উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। র‌্যাব-১৩ অধিনায়ক এটিএম আতিকুল্যাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, পুলিশের রংপুর রেঞ্জ অতিরিক্ত ডিআইজি মঞ্জুর এলাহী ও বশির উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহি, জাকির হোসেন, রংপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার নজরুল ইসলাম, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এবিএম জাহিদুল ইসলাম প্রমুখ।

র‌্যাব প্রধান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যেভাবে অর্থনৈতিক অগ্রগতি চলছে, আশা করি খুব শীঘ্রই দেশ থেকে মঙ্গার মতো করেই দারিদ্র বিমোচন হবে। এই মুহুর্তে দেশের ৯ ভাগ মানুষ চরম দারিদ্রসীমার নীচে বসবাস করে। আগামী চার থেকে পাঁচ বছরের মধ্যে এই সংখ্যার হার শূন্যের কোঠায় নেমে আসবে। অর্থাৎ আগামীতে আর বাংলাদেশে চারম দারিদ্র সীমার নীচে বসবাসকারী কোন মানুষ থাকবে না। অসহায় পরিবারে ক্ষুর্ধার্ত পরিবারে কোন শিশু জন্ম গ্রহন করবে না। তখন এভাবে কম্বল বিতরণ করা লাগবে না।

বেনজির আহমেদ আরও বলেন, র‌্যাবের কিছু লোক ব্যাক্তিগত ভ্যাবে অন্যায় কাজ করেছে। সেটা র‌্যাবের দায় নয়। এতে র‌্যাবের ভাবমুর্তি বিনষ্ট হয়েছে মনে করা যথাযথ হবে না। বরং গত ১৩ বছরে র‌্যাব বাংলাদেশের আইনশৃংখলা রক্ষার করার জন্য যে ত্যাগ করেছে। যে দেশপ্রেম ও নিষ্ঠা প্রদর্শন করেছে। যেভাবে মানুষের ভালাবোসা পেয়েছে। সাধারণ মানুষ তাদের আস্থায় নিয়েছে। সেই বিষয়ের প্রতি অন্যায় করা হবে। যদি এভাবে কথা বলা হয়। গত ১৩ বছরে র‌্যাবের কেউ কোন ধরনের অন্যায়ের সাথে জড়িত থাকলে সাথে সাথেই আমরা তাদের বিরুদ্ধে এ্যকশন নিয়েছি। শতশত সদস্যকে জেলে পাঠিয়েছি। চাকরি থেকে বরখাস্ত করেছি। মাতৃবাহিনীতে ফেরত পাঠিয়েছি। লঘু শাস্তি দিয়েছি। বড় ধরনের শাস্তি দিয়েছি। শাস্তি দেয়ার ব্যপারে র‌্যাব কঠোর। এর ধরনের অপকর্ম, অন্যায় র‌্যাব কখনই সহ্য করবে না।
অনুষ্ঠানে প্রতিবন্ধীসহ দুঃস্থদের মধ্যে কয়েক হাজার কম্বল বিতরণ করেন র‌্যাবের ডিজি।

পুরোনো সংবাদ

প্রধান খবর 5232312119107616174

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item