নীলফামারী আইনজীবী সমিতির নির্বাচন আগামীকাল

 ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৫ জানুয়ারী॥
কোন প্যানেল ছাড়াই নীলফামারী জেলা আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। ১৪টি পদের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে ১৩টি পদে। ওই ১৩ পদে প্রতিদ্বন্দী প্রার্থী রয়েছেন ২২জন। প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন আজাহারুল ইসলাম।
নির্বাচনের রির্টাণিং কর্মকর্তা এ্যাডঃ আতাউর রহমান বিটুল আজ বুধবার দুপুরে বলেন, আগামীকাল বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে মোট ভোটার  ১৫৭জন।
 নির্বাচনের প্রতিদ্বন্দীতায় রয়েছেন সভাপতি পদে আলিমুদ্দিন  বসুনিয়া ও আব্দুল ওহাব চৌধুরী, সাধারণ সম্পাদক পদে আবু মোহাম্মদ সোয়েম এবং অক্ষয় কুমার রায়, সহ সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজদ ও আখতারুজ্জামান মন্টু, কোষাধক্ষ্য পদে রবিউল আহসান প্রামানিক ও তারিনী মোহন অধিকারী, ধর্ম,সমাজকল্যান ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোশাররফ হোসাইন, মোজাহেদুল ইসলাম ও সেলিম শাহ, লাইব্রেরী সম্পাদক পদে জাহাঙ্গীর মোহাম্মদ ফেরদৌস, আল-মাসুদ চৌধুরী ও আমিনূর রহমান।
এছাড়া কার্যনির্বাহী সাতটি সদস্য পদের আট প্রতিদ্বন্দী প্রার্থী হলেন, সাঈদ আফ্রিদ, আসাদুজ্জামান খান, দেলোয়ার হোসেন, সেলিনা আক্তার, বাবুল হোসেন, হুজুর আলী, নয়ন কুমার সরকার, ফারুক সরকার। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা একজন এবং সহকারী প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন তিন জন।
এর আগের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছিলেন জেলা জজ আদালতের জিপি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলিমুদ্দিন বসুনিয়া। এবারে একই পদে প্রতিদ্বন্দীতা করছেন তিনি। ওই নির্বাচনে সভাপতি পদে তিন প্রার্থীর মধ্যে তাঁর নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন আব্দুল ওহাব চৌধুরী। তিনিও একই পদের প্রতিদ্বন্দীতায় রয়েছেন।
অপরদিকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছিলেন আবু মোহাম্মদ সোয়েম। বিএনপির রাজনীতিতে তিনি জেলা যুবদলের আহ্বায়ক। ওই নির্বাচনে তাঁর প্রতিদ্বন্দী ছিলেন জেলা জজ আদালতের পিপি ও জেলা কৃষকলীগের সভাপতি অক্ষয় কুমার রায়। এবারের নির্বাচনে ওই পদে তাঁরা দুজনেই প্রার্থী হয়েছেন।
সমিতির সদস্যরা জানান, কোন দলীয় প্যানেল ছাড়াই  নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। জয় পরাজয়ের বিষয়টি নির্ভর করছে ব্যক্তি ইমেজের ওপর।

পুরোনো সংবাদ

নীলফামারী 5756998895863469935

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item