নীলফামারীতে দুগ্ধ উৎপাদনকারীদের নিয়ে সমন্বয় সভা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৫ জানুয়ারী॥
প্রতিদিন ১৫ হাজার দুগ্ধ উৎপাদন হলেও নীলফামারীর ডিমলা উপজেলার দুগ্ধ উৎপাদনকারীরা এর বাজার জাত করতে পারছেনা। তাদের সমস্যা সমাধানের লক্ষ্যে আজ  বুধবার সকাল ১১টা হতে দুপুর পর্যন্ত অনুিষ্ঠত হয় এক সমন্বয় সভা।

জেলা পর্যায়ে মাল্টি স্টেকহোল্ডার কমিটির সদস্যদের সঙ্গে এই সভা অনুষ্ঠিত হয় নীলফামারী জেলা প্রানী সম্পদ কর্মকর্তার কার্যালয়ের হল রুমে।
পল্লী শ্রী রি-কল প্রকল্প ডিমলার আয়োজনে এবং অক্্রফ্যামের সহযোগীতায় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা শাহজালাল খন্দকার।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসের কর্মকর্তা হাফিজুল ইসলাম, ডিমলা উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা এস,এম শফিকুল ইসলাম, জলঢাকা উপজেলা মিল্কভিটা দুগ্ধকারখানার ব্যবস্থাপক জাহেদুল ইসলাম, মাকেন্টাইল ব্যাংকের প্রিন্সিপাল অফিসার সাঈদ আব্দুল্লাহ আল মাহতী, পল্লীশ্রী রি-কল প্রকল্পের বিডিও শরীফুল ইসলাম,প্রকল্পের মাঠ সহায়ক গোলাম মোস্তফা, ফিলড ফেসিলেটর কানিজ শামীমা হক ও দবিরুল ইসলাম প্রমুখ।

সভায় দুগ্ধ উৎপাদনকারী সুমন,জাহিদুল ইসলাম,সাদিয়া বেগম, নাসিমা বেগম সহ অনেকে জানায় তাদের উৎপাদিক দুগ্ধ বাজারজাত করন ও ন্যায্য মুল্য প্রাপ্তিতার দাবি করে।  সভায় বিষয়টি গুরুত্ব সহকারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে জেলা প্রানী সম্পদ কর্মকর্তা আশাবাদ ব্যাক্ত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5402091795686466356

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item