এমপি লিটন হত্যাকান্ডের ঘটনায় পুলিশের সব সংস্থা কাজ করছে : রংপুরে আইজিপি

মামুনুররশিদ মেরাজুল-

গাইবান্ধার সুন্দরগঞ্জ আসনের এমপি  আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল ইসলাম লিটন খুনের মামলায় উল্লেখযোগ্য কোন অগ্রগতি হয়নি বলে মন্তব্য করেছেন পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক । তবে তিনি বলেছেন এ বিষয়ে পুলিশের সব সংস্থা কাজ করছে। মঙ্গলবার দুপুরে রংপুর পুলিশ হলের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এসময় রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমানসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ প্রধান বলেন, আমাদের পুলিশের সকল সংস্থা এই হত্যাকান্ডের তদন্ত করছে। এর যদি কোন অগ্রগতি হয়, আপনাদের জানানোর মতো অবস্থা হয়, তাহলে অবশ্যই আমরা আপনাদের ডেকে তা জানাবো। এখন তদন্ত চলছে। এ পর্যায়ে এর বেশি কোন কোন তথ্য দিতে পারছি না। এই হত্যাকান্ডের সাথে জড়িড় জঙ্গি, জামায়াত নাকি নিজ দলীয় কেউ তার সব বিষয়গুলো সামনে রেখে নিরপেক্ষ এবং পেশাদারিত্বের সাথে তদন্ত কার্যক্রম চালাচ্ছে আইনশৃংখলাবাহিনী। তিনি বলেন , অতীতের আমাদের যে সাফল্য সেই আলোকে আামি আশাবাদি সময় নিলেও আমরা খুনিদের সনাক্ত করতে পারবো। আমরা সম্পুর্ন নিরপেক্ষ ও পেশাদারিত্ব নিয়ে কাজ করছি। আমরা সব বিষয়গুলো, যেসসব তথ্য আমাদের সামনে আসছে সব আমলে নিয়েই আমরা কাজ করছি।এমপি লিটন হত্যাকান্ডটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এটাকে আইনশৃংখলা পরিস্থিতি অবনতি বলা যাবে না। বরং দেশে এখন যে কোন সময়ের চেয়ে আইনশৃংখলা পরিস্থিতি ভালো আছে।পরে তিনি রংপুর পুলিশ হলে ক্রাইম কনফারেন্সে অংশ নেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3350998161589766607

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item