ফুলবাড়ী পৌরসভা সভাকক্ষে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন এ্যাডভোকেসী ও প্লানিং সভা অনুষ্ঠিত ॥

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

    দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভায় জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে এ্যাডভোকেসী ও প্লানিং সভা অনুষ্ঠিত। দিনাজপুরের ফুলবাড়ী পৌর সভার সভাকক্ষে ৬ই ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় পৌরসভার মেয়র মর্তুজা সরকার মানিকের সভাপতিত্বে জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে এ্যাডভোকেসী ও প্লানিং সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পৌর মেয়র ও বিশিষ্ট সমাজসেবক মোঃ মর্তুজা সরকার মানিক।
    অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলার মোঃ আব্দুল জব্বার মাসুদ,ফুলবাড়ী স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল টেকনোলজিষ্ট(ই পি আই)এর মোঃ সাইফুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন ফুলবাড়ী পৌরসভার সচিব মোঃ মাহবুবর রহমান,সহকারী প্রকৌশলী মোঃ লুৎফুল হুদা চৌধুরী,পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, টিকাদান সুপারভাইজার শেখ সহরাফ আলী হিরা, স্বাস্থ্যপরিদর্শক মোঃ মুরাদ হোসেন, পৌরসভার ৪নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলার মোছাঃ নাজিরা বেগম, ১নং ওয়ার্ডের মোছাঃ রোকেয়া বেগম, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন। জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে এ্যাডভোকেসী ও প্লানিং সভাটি পরিচালনা করেন শেখ সাহার আলী।
    এ সময় ৯টি ওয়ার্ডের জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে এ্যাডভোকেসী ও প্লানিং এর মাঠকর্মী ও পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। আগামী ১০ই ডিসেম্বর জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইনে বাচ্চাদেরকে একটি করে ভিটামিন “এ”প্লাস ক্যাপ্সুল খাওয়ানোহবে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 1976847589876119807

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item