কিশোরগঞ্জে বয়স্ক ভাতার পরিবর্তে থাপ্পর খেলেন ৮০ বছরের বৃদ্ধ

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি

৫ বছর আগে মেম্বারকে বয়স্ক ভাতা করার জন্য টাকা দিলে বয়স্ক ভাতা না হওয়ায়   টাকা ফেরৎ চাইতে গিয়ে উলটো মেম্বারের  থাপ্পর খেয়ে  ফিরে এলেন ৮০ বছরের বৃদ্ধ বাচ্চু মামুদ । ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকালে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের নগরবন গ্রামে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী বৃদ্ধ।
বিলম্বে প্রাপ্ত খবরে জানা গেছে, চাঁদখানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান (ভাকু)কে বয়স্ক ভাতা করার জন্য ৫ বছর আগে ( তার প্রথম মেয়াদে) ৫ হাজার টাকা দেয় একই গ্রামের মরহুম আব্বাস উদ্দিনের ছেলে বাচ্চু মামুদ(৮০) । দিত্বীয় মেয়াদে মেম্বার নির্বাচিত হয়েও বৃদ্ধ বাচ্চু মামুদকে বয়স্ক ভাতা করে  না দিলে গত বৃহস্পতিবার বিকালে মসজিদে আসরের নামাজ শেষে বাড়ি ফিরে আসার পথে মেম্বারের দেখা পেয়ে টাকা ফেরৎ চাইলে মেম্বার লুৎফর রহমান তাকে কষে একটি থাপ্পর মারে । থাপ্পরের ভারে বৃদ্ধ বাচ্চু মিয়া মাটিতে পড়ে গেলে উপস্থিত লোকজন তাকে মাটি থেকে তুলে বাড়িতে নিয়ে যায়।
 বাচ্চু মামুদ জানায়, টাকা দেয়ার পর প্রায় সাড়ে ৫ বছর ধর্য্য ধরে ছিলাম, ঘটনার দিন আমার ঘরে কোন খাবার ছিলনা। তাই টাকা ফেরৎ চাইতে গেছিলাম। কিন্তু ওই মেম্বার আমাকে টাকা না দিয়ে থাপ্পর দিয়ে বিদায় করে দিয়েছে। বাম কান দিয়ে আমি এখন কোন শুনতে পাচ্ছিনা। সব সময় কানে ভো ভো শব্দ করছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসান ও কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মর্মান্তিক ও দুঃখজনক তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4551501052044713136

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item