প্রতিপক্ষের লাঠির আঘাতে হামলায় যুবলীগ নেতা নিহত

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:-
দিনাজপুরের হাকিমপুরে পুকুর নিয়ে বিরোধের জের ধরে বিরোধে প্রতিপক্ষের লাঠির আঘাতে বোয়ালদাড় ইউনিয়ন যুবলীগ সভাপতি বদিউজ্জমান সুজন (৩২) কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সুজন ঐ এলাকার বৈগ্রামের মৃত সেলিম উদ্দীন সরদারের ছেলে।

৬ই আগস্ট (শনিবার) সকাল সাড়ে ৮ টার দিকে জেলার উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের বৈগ্রামে এ ঘটনা ঘটে।

বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান মেফতাহুল জান্নাত জানান, “গ্রামের একটি পুকুর বৈগ্রাম যুবসংঘ ক্লাব এবং একই গ্রামের স্থায়ী বাসিন্দা শফিকুল (৪৫) এর মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। সকালে ক্লাবের সদস্যসহ পুকরে কুচুরীপানা পরিস্কারের জন্য গেলে প্রতিপক্ষ শফিকুলসহ তার লোকাজন সুজনের মাথায় লাঠিদিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। পরে, স্থানীয় লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে নেয়ার পথে সুজন মারা যায়।”

তিনি আরো জানান, “এদিকে সুজনের নিহতের খবর গ্রামে ছড়িয়ে পড়লে বিক্ষুব্দ গ্রামবাসী প্রতিপক্ষ শফিকুল ইসলামের বাড়িতে ভাংচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়। ঘটনার পর থেকে শফিকুল তার ছেলে রবিউল পলাতক রয়েছে।”

হাকিমপুর থানার ওসি আব্দুস সবুর বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করলেও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে প্রেরণ হয়েছে। হামলাকারীকে আটকের চেষ্টা চলছে, বলে জানান তিনি।

এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5734317906354361516

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item