নীলফামারীতে ইনোভেশন সার্কেল ও সোশ্যাল মিডিয়া সংলাপ অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ জুন॥
জনসেবার উদ্ভাবন ও উদ্ভাবনী উদ্যোগ বাস্তবায়নে মাঠ পর্যায়ে সরকারি কর্মকর্তাদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টির লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের উদ্যোগে, মন্ত্রিপরিষদ বিভাগের সহযোগীতায় এবং রংপুর বিভাগীয় কমিশনার অফিসের ব্যবস্থাপনায় ইনোভেশন সার্কেল ও সোশ্যাল মিডিয়া সংলাপ অনুষ্ঠিত হয়।
নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় জেলা পর্যায়ে এই ইনোভেশন সার্কেল ও সোশ্যাল মিডিয়া সংলাপে প্রধান অতিথি ছিলেন মন্ত্রি পরিষদ বিভাগের  সচিব মোহাম্মদ শফিউল আলম। 
নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রি পরিষদ সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম, সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক মফিজুল ইসলাম, রংপুর বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ।
নীলফামারীর উক্ত আলোচনা অনুষ্ঠানের সাথে ভিডিও কনফারেন্সে সরাসরি সংযুক্ত ছিল কুড়িগ্রাম, লালমনিরহাট ও ঠাকুরগাঁও জেলা প্রশাসন। 
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাকির হোসেন খান, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব ও আইসিটি) মুজিবুর রহমান, জেলার ছয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাগন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধি ও সাংবাদিক প্রমুখ।
অনুষ্ঠানে জনপ্রশাসনে উদ্ভাবনচর্চা-অগ্রগতি,সম্ভাবনা ও করনীয়, ভুমি অফিসকে জনবান্ধন ভুমি অফিসে রূপান্তর করার অগ্রগতি,পাইলট উদ্যোগ উপস্থাপনা, নাগরিক সেবা প্রদানে সোশ্যাল মিডিয়ার ব্যবহার দৃষ্টান্তমূলক অভিজ্ঞতা,মুক্ত আলোচনা ও স্বীকৃতি প্রদান, ডিজিটাল সেন্টার থেকে সেবা প্রদান, জন্ম নিবন্ধন, বিদেশ গমন ইচ্ছুক নারী-পুরুষদের অনলাইন নিবন্ধন, জাতীয় তথ্য বাতায়ন, মাল্টিমিডিয়া ক্লাসরুম, বাল্য বিবাহ, ভূমি ব্যবস্থাপনা, গণ শুনানী ও নীলফামারীর ইনোভেশন টিমসমূহের অর্জন  ও বার্ষিক কর্মপরিকল্পনা বিষয়ে ব্যাপক আলোচনা অনুষ্ঠিত হয়। পরিশেষে বিভিন্ন ক্যাটাগরিতে অবদান রাখার জন্য নীলফামারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী ও ও সদর উপজেলা সমবায় কর্মকর্তা আফতাবুজ্জামানকে পুর®কৃত করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 8012054692843506632

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item