ইবিতে লন্ঠনের পুরস্কার বিতরণী

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি :
‘মেধা ও মননে প্রগতিশীল’ বাংলাদেশ গড়ার লক্ষ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেচ্ছাসেবী সংগঠন লন্ঠনের মেধাবী প্রতিযোগীতা ২০১৬ এর সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন করেছে। রবিবার দুপুর দেড়টার দিকে টিএসসিসির নিচতলায় এ পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের মাঝ থেকে মেধাবী বাছাইয়ের লক্ষ্যে গত ২ ফেব্রুয়ারী থেকে বিভিন্ন বিভাগে সাধারন জ্ঞান ও রচনা প্রতিযোগীতার আয়োজন করে।

এই প্রতিযোগীতায় বিভিন্ন বিভাগ থেকে ২০ জনকে সেরা মেধাবী হিসেবে বাছাই করে। বাছাইকৃত ২০ জনের মধ্য থেকে ১০ জনকে সম্মাননা হিসেবে সংগঠনটির আজীবন সদস্যপদ দেয়া হয়। আর বাকি সেরা ১০জনকে ক্রেস্ট প্রদান করে পুরস্কৃত করা হয়। সেই সাথে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি মোর্শেদ হাবিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সংগঠনটির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মাহবুবর রহমান। বিশেষ অতিথি বক্তব্য রাখেন ড. আব্দুল গফুর গাজী।

বাছাইকৃত মেধাবী শিক্ষার্থৗদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির কার্যনির্বহিী কমিটির আবু মুসা, আশিকুর রহমান, মারুফ সিদ্দিকি ও বিভিন্ন পর্যায়ের সদস্যরাসহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1708450872281919602

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item