ইবিতে বঙ্গবন্ধু পরিষদের র‌্যালি

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি :
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইবি বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে রোববার সকাল সাড়ে ১০টায় প্রশাসন ভবন চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালীটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষে হয়।

এসময় র‌্যালিতে অংগ্রহণ করেন বঙ্গবন্ধু পরিষদের সদস্যসহ মুজিব আদর্শের বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। বঙ্গবন্ধু পরিষদের য্গ্মু-আহবায়ক প্রফেসর ড. মোঃ মামুনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ইবি বঙ্গবন্ধু পরিষদের সদস্য  ড. মোঃ রেজওয়ানুল ইসলাম ও মোঃ নওয়াব আলী খান প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন ইবি বঙ্গবন্ধু পরিষদের য্গ্মু-আহবায়ক শেখ মোঃ জাকির হোসেন।

সমাবেশে বক্তারা বলেন, ঐতিহাসিক মুজিবনগর দিবসের চেতনা বুকে ধারণ করে মুজিব আদর্শের সৈনিকদের আরো এগিয়ে যেতে হবে। কোন অন্যায়ের কাছে মাথা নত নয়, বরং প্রতিবাদ ও প্রতিহত করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ষোষিত উন্নয়নশীল বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এছাড়াও সমাবেশ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক প্রফেসর ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের আওতায় আনার জোর দাবি জানান তারা

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5967814904307512581

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item