ডোমারে চতুর্থ দফায় ৫১৫ জনের মনোনয়য়নপত্র দাখিল

আনিছুর রহমান মানিক,ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ

উৎসব মূখর পরিবেশে নীলফামারীর ডোমার উপজেলার ১০টি ইউনিয়নে চতুর্থ দফায় মোট ৫১৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এরমধ্যে ৬১ জন চেয়ারম্যান, ৩৩৬ জন সাধারন সদস্য ও ১১৮ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা সেকেন্দার আলী জানান, বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকাল ৫ টা মনোনয়নপত্র দাখিলের সময় পর্যন্ত উপজেলার দশটি ইউনিয়নে ৬১ জন চেয়ারম্যান, ৩৩৬ জন সাধারন সদস্য ও ১১৮ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে। এরমধ্যে ভোগডাবুড়ি ইউনিয়নে চেয়ারম্যান ৬ পদে জন, সাধারন সদস্য পদে ৩৯ জন ও সংরক্ষিত নারী সসদস্য পদে ১২  জন, কেতকীবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারন সদস্য পদে ২৮ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন, জোড়াবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০  জন, সাধারন সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৫ জন, গোমনাতি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারন সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন, বামুনিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারন সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন, বোড়াগাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে   ৩ জন, সাধারন সদস্য পদে ৩০ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন, পাঙ্গামটকপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারন সদস্য পদে ৩৩ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ জন,  হরিণচড়া ইউনিয়নে ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারন সদস্য পদে ২৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে  ১১ জন, ডোমার সদর ইউনিয়নে ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারন সদস্য পদে ৩৩ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন, ও সোনারায় ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮  জন, সাধারন সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন প্রার্থী মনোয়নপত্র জমা দিয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মোছা: সাবিহা সুলতানা জানান, শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিয়েছে প্রার্থীরা। আশা করি আগামী ৭ মে চতুর্থ দফায় ডোমার উপজেলার দশটি ইউনিয়নে কোন রকম সহিংসা ছাড়াই শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পূর্ণ হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4546936100937972671

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item