সাবেক ছিটমহলবাসীর সাথে মতবিনিময় করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

সদ্য বিলুপ্ত পঞ্চগড়ে ৩৬টি ছিটমহলের মধ্যে দেবীগঞ্জ উপজেলার দহলা খাগড়াবাড়ীর এনবিএল হাজী লুৎফর রহমান উচ্চ বিদ্যালয়ে শুক্রবার সাড়ে ১১টায় সাবেক ছিটমহলবাসীর সাথে মাননীয় প্রধানমন্ত্রীর
কার্যালয়ের মহাপরিচালক মোঃ তোফাজ্জাল হোসেন মিয়া। এ উপলক্ষে দহলা খাগড়াবাড়ীর এনবিএল হাজী লুৎফর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উক্ত সভায় মোঃ আবু হোরায়রা (উপ সচিব) উপ-পরিচালক স্থানীয় সরকার পঞ্চগড়ের সভাপতিত্বে প্রধান অতিথি মহাপরিচালক মহদয় তার বক্তব্যে বলেন সদ্য বিলুপ্ত ছিটমহলবাসীদের সুবিধার্থে  যা যা করার প্রয়োজন সরকারের পক্ষ থেকে তা নিশ্চিত করা হবে।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শফিকুল ইসলাম, এনবিএল হাজী লুৎফর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান,উপজেলা আওয়ামীলগের সভাপতি আ.স.ম. নুরুজ্জামান, উপজেলা ভাইসচেয়ারম্যান পরিমল দে সরকার, আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী, সদ্য বিলুপ্ত ছিটমহলের হাজার-হাজার নারী-পুরুষ ,ছিটমহলের সকল নব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী সহ সাংবাদিকবৃন্দ ছিলেন।
এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক মহদয় দেবীগঞ্জের ভাউলাগঞ্জ হতে সোনাহার পর্যন্ত পাকা রাস্তা সম্প্রসারনের নির্মাণ কাজ পরিদর্শন করেন। 

পুরোনো সংবাদ

প্রধান খবর 7583602898475939435

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item