ইবিতে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি -

ইসলামী বিশ্ববিদ্যালয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬ তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। নানা আয়োজন ও উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে জাতির জনকের জন্মদিন এবং শিশু দিবস পালিত হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে ইবি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান প্রধান অতিথি হিসেবে চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন।

পরে প্রো-ভিসির নেতৃত্বে প্রশাসন ভবনের সামনে থেকে ব্যালুন উড়ানোর মধ্যদিয়ে একটি বর্নাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় অডিটোরিয়ামে এক আলোচনা সভায় মিলিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আবদুল লতিফ, প্রক্টর প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. আবুল আহসান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ড হারুন-অর-রাশিদ আসকারীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে বেলা ১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের কেক কাটা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতারন করা হয়। এছাড়াও জাতির জনকের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4877061384749738043

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item