সৈয়দপুরে ছাত্রলীগের পরিচয়ে চাঁদাবাজি, আটক ১

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) থেকে

বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের পরিচয় দিয়ে মোবাইল ফোনে চাঁদাবাজির ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কৌশলে আসিফ (২৫) নামের ওই চাঁদাবাজকে বুধবার রাতে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।
বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি আহসান হাবীব সরকার (সোহাগ) ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম টিটু জানান, আসিফ নামের ওই যুবক সৈয়দপুর শহরের নয়াবাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ী নেজাম ব্রাদার্সের মালিক নেজাম উদ্দিনের ছেলে। আসিফ সৈয়দপুর শহরের দু’জন ব্যবসায়ীকে মোবাইল ফোনে নিজেকে ছাত্রলীগের সভাপতি, কখনও সাধারন সম্পাদক সেজে বিভিন্ন কৌশলে চাঁদা দাবি করে তা বিকাশের মাধ্যমে গ্রহণ করে। ভুক্তভোগি ব্যবসায়ীরা একথা প্রকাশ করলে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ওই ব্যবসায়ীদের কাছ থেকে মোবাইল নম্বর সংগ্রহ করে চাঁদাবাজকে সনাক্ত করার ফাঁদ তৈরি করে। বুধবার রাতে তারা কৌশল অবলম্বনের মাধ্যমে আসিফ নামের ওই চাঁদাবাজকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আজ বৃহস্পতিবার আটক আসিফকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1516639075645003312

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item