সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনায় নীলফামারীতে প্রেস ব্রিফ্রিং

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারীঃ
বর্তমান সরকারের  এই সময় দেশের অর্থনীতিতে একটি লক্ষনীয় পরিবর্তন এসেছে। ২০১৫ সালে বৈদেশিক মুদ্রা রির্জাভ ২৭০০ কোটি টাকায় দাঁড়িয়েছে। আর বাংলাদেশের ইতিহাসে সব চেয়ে বড় ও ব্যয় বহুল একটি প্রকল্প পদ্মা সেতু। কোন বৈদেশিক সাহার্য্য ছাড়াই সম্পূর্ন নিজস্ব অর্থায়নে ৩০ হাজার কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতুর মতো একটি মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।
এ ছাড়া দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে  তার একটি খতিয়ান তুলে ধরা হয়। এই সাফল্য বর্তমানের সরকারের দেশের উন্নয়নে একটি মাইল ফলক ।
সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত করন ও সম্পৃক্ত করন এবং উদ্বুদ্ধ করনের লক্ষ্যে নীলফামারীতে প্রেস ব্রিফ্রিং এ এসব কথা তুলে ধরা হয়। জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফ্রিং অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে মুল প্রবন্ধ উপস্থাপন করেন জেলা তথ্য কর্মকর্তা মোজাম্মেল হক। প্রেস ব্রিফ্রিয়ে জেলার বিভিন্ন  প্রিন্ট ও টিভি চ্যানেলের সাংবাদিকরা অংশ নেন। এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন  আমিনুল হক,তাহমিন হক ববী, মীর মাহমুদুল হাসান আস্তাক,ভুবন রায় নিখিল, মোজাফ্ফর আলী ও শীষ রহমান প্রমুখ।
সভায় জানানো হয় জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে আগামী ২৭ ফেব্রুয়ারী নীলফামারী সদরের পলাশবাড়ি নামকস্থানে জনগনের অংশগ্রহনে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে বিশাল সমাবেশের আয়োজন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9009958575320756004

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item