জলঢাকা পৌরসভায় কাউন্সিলরে বেশী আওয়ামী লীগ

বিশেষ প্রতিনিধি॥
নীলফামারীর জলঢাকা পৌর সভায় মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপির প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি ফাহমিদ ফয়সাল চৌধুরী। সেখানে মেয়র পদে আওয়ামী লীগের পরাজয় হলেও নয়টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে সংখ্যাগত দিকে বিজয় হয়েছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের।
বৃহস্পতিবার একাধিক সূত্রমতে, ওই পৌর সভায় ৯টি ওয়ার্ডের মধ্যে সংরক্ষিত  নারী আসন সহ ১২ কাউন্সিলর পদে জয়লাভ করেছেন আওয়ামী লীগের সমর্থক সাত জন, বিএনপির চার জন এবং জামায়াতের এক জন। নির্বাচিত কাউন্সিলর আওয়ামী লীগ সমর্থন করেন, দুই নম্বর ওয়ার্ডের বিশ্বজিৎ রায়, পাঁচ নম্বর ওয়ার্ডের ফজলুর রহমান, ছয় নম্বর ওয়ার্ডের ফজলুল হক, সাত নম্বর ওয়ার্ডের রহমত আলী, আট নম্বর ওয়ার্ডের রনজিৎ রায় এবং নারী কাউন্সিল আফরোজা হাফিজ (১,২,৩) ও মাজেদা বেগম (৭,৮,৯)।
বিএনপির সমর্থন করেন, এক নম্বর ওয়ার্ডের আলমগীর হোসেন, তিন নম্বর ওয়ার্ডের রুহুল আমীন, চার নম্বর ওয়ার্ডের জিয়াউর রহমান এবং সংরক্ষিত নারী কাউন্সিলর সুমনা চৌধুরী মুন্নি (৪,৫,৬)।
অপরদিকে জামায়াত সমর্থন করেন নয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মহসিন আলী। তারা সকলে দলের কোন পদে না থাকলেও সমর্থন করেন বলেন সংশ্লিষ্ট দল এবং এলাকাবাসির সূত্রে জানা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7898704605132859381

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item