রংপুরে জাপানি প্রতিনিধিদলের সাথে জেলা প্রশাসকের বৈঠক ঃ ঘটনাস্থল থেকে তাজা বুলেট উদ্ধার

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :


রংপুরে দুর্বৃত্তদের গুলিতে নিহত কুনিও হোসির মরদেহ হস্তান্তর ও হত্যাকা- বিষয়ে জেলা প্রশাসকের সাথে বৈঠক করেছে জাপান দুতাবাসের তিন সদস্যের প্রতিনিধিদল।
রোববার দুপুর পৌনে ১ টার দিকে রংপুর জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সাথে তার কার্যালয়ে ঘন্টাব্যাপি  রুদ্ধদ্বার বৈঠক করেন তারা। বৈঠকে নিহত জাপানি নাগরিকের লাশ হস্তান্তর ও মামলার অগ্রগতিসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেছে প্রতিনিধিদলটি। তবে এ ব্যাাপারে জাপানি প্রতিনিধিদলের সদস্যরা সাংবাদিকদের সাথে কোন কথা বলতে রাজি হননি।
বৈঠক শেষে প্রতিনিধিদলের  নিরাপত্তার দায়িত্বে থাকা রংপুরের অতিরিক্ত জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক কোন মন্তব্য করতে রাজী না হয়ে এটা সৌজন্য সাক্ষাতকার ছিল বলে জানিয়েছেন।
অপরদিকে, জেলা প্রশাসক রাহাত আনোয়ার সাংবাদিকদের জাপানি দলের দেখা করার বিষয় সম্পর্কে বলেন, তারা মুলত তার সাথে দেখা করে জেলা প্রশাসক হিসেবে তার সহায়তা কামনা করেছেন। এতে তিনি জাপানি প্রতিনিধিদলকে সর্বাত্বক সহযোগিতা করার আম্বাস দিয়েছেন বলে জানান।
এর আগে কড়া পুলিশী পাহাড়ায় জাপান দূতাবাসের কর্মকর্তারা রংপুরের জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন।
এদিকে, কুনিও হোসি হত্যাকা-ের ৯ দিন পর আজ রোববার দুপুর আড়াইটার দিকে কাউনিয়ার কাচু আলুটারী ঘটনাস্থল থেকে একটি তাজা বুলেট উদ্ধার করেছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা কাউনিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) মামুন-অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।
এছাড়াও এ হত্যাকা-ের ঘটনায় গ্রেফতারকৃত হুমায়নু কবীর হীরার খালাতো ভাই পাবনা থেকে আটক সুইটকে জিজ্ঞাসাবাদ শেষে আজ সকালে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মামলার বাদী ও কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম।

পুরোনো সংবাদ

রংপুর 3635622982218734385

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item