রংপুর লায়ন্স কাবের সেবা সপ্তাহে শিক্ষা উপকরণ বিতরন

হাজী মারুফ রংপুর ব্যুরো.

গতকাল রংপুর লায়ন্স কাবের সেবা সপ্তাহ-২০১৫ এর ৫ম দিনে লায়ন্স স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
রংপুর লায়ন্স কাবের প্রেসিডেন্ট লায়ন মোঃ শহিদুল আনাম তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক রংপুরের মহা-ব্যবস্থাপক মোঃ খুরশীদ আলম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন রংপুর লায়ন্স কাবের কার্যক্রমে আমি অভিভূত। আমার সাধ্যমত রংপুর লায়ন্স কাবকে সহযোগিতা করার চেষ্ঠা করবো। আমি যেখানেই থাকি না কেন আপনারা আমাকে ডাকলেই আমি অবশ্যই আসবো। আমি নিজেকে আত্মমানবতায় সেবায় নিয়োজিত করতে চাই্ ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অক্টোবর-২০১৫ এর সেবা সপ্তাহের চেয়ারম্যান রংপুর লায়ন্স কাবের প্রাক্তন প্রেসিডেন্ট লায়ন মোঃ আরিফ হোসেন টিটো অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রংপুর লায়ন কাবের প্রাক্তন প্রেসিডেন্ট লায়ন মোঃ আকবর হোসেন, লায়ন এ্যাডঃ রথীশ চন্দ্র ভৌমিক উপস্থিত ছিলেন রংপুর লায়ন্স কাবের ৩য় ভাইস প্রেসিডেন্ট লায়ন মোঃ হাসান মাহবুব আখতার লোটন, ট্রেজারার লায়ন মোঃ কামরুল হাসান জুয়েল, লায়ন মোঃ আব্দুর রহিম, লায়ন শাহীন পারভেজ, লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিসেস বুলা ভৌমিক। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অক্টোবর সেবা সপ্তাহের কে চেয়ারম্যান লায়ন এস.এম রেজাউল করিম। অনুষ্ঠানটিতে শতাধীক মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 561083122537673323

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item