রংপুরে পুলিশ কনস্টেবল স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা করায় ৩ সন্তানের রেশন বন্ধ!

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :

রংপুরের মঞ্জিলা বেগম সাবানা নামে এক মহিলা পুলিশ সদস্য স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করে বিপদে পড়েছে। মামলা দায়েরের ৩ বছর অতিবাহিত বলেও দোষী পুলিশ সদস্যের বিরুদ্ধে এখনও কোন বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে।
এদিকে মামলা করায় ক্ষুব্ধ পুলিশ সদস্য (কনস্টবল নং-৫০৩) জাহান আলী তার তিন সন্তানের নামীয় সরকারী রেশনের মালামাল দেয়া বন্ধ করে দিয়েছে। প্রতিহিংসা পরায়ন পুলিশ সদস্যের গোয়ার্তুমির খেসারত দিচ্ছে তারই দুই কন্যা ও এক ছেলে। মায়ের পক্ষে স্বাক্ষী দেয়ায় তাদের লেখাপড়ার খরচও বন্ধ করে দিয়েছে নিষ্ঠুর ওই পুলিশ সদস্য। বিদ্যালয়ের বেতন, প্রাইভেট ও যাতায়াতসহ অন্যান্য খরচ বাবদ প্রতি মাসে ৮/১০ হাজার টাকার প্রয়োজন পুলিশ সদস্যের সন্তানদের। বর্তমানে অর্থের অভাবে তাদের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। জেসমিন আক্তার জীম, সুলতানা আক্তার মীম ও মেহেদী হাসান মিরাজ নামের এ তিন ভাই বোন তাদের লেখাপড়ার খরচ, ভরণ পোষণ ও বাসা ভাড়ার জন্য প্রয়োজনীয় অর্থ প্রাপ্তির জন্য গত ২০ মে পঞ্চগড় পুলিশ সুপারের নিকট আবেদন করেছে। এদিকে আবেদন দাখিলের ৫ মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত তারা কোন প্রতিকার পায়নি।
এ ব্যাপারে পঞ্চগড় জেলা পুলিশ সুপার এর সাথে মোবাইলে কথা হলে তিনি বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 5508056345119828319

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item