রংপুরে পীরগঞ্জে হুইল চেয়ার বিতরণ

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :

পীরগঞ্জে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার মিঠিপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ওই চেয়ার বিতরণ করা হয়।
জানা গেছে, উপজেলার মিঠিপুর ইউনিয়ন পরিষদ এলজিএসপি’র অর্থায়নে ইউনিয়নটির ১৩ জন শারীরিক প্রতিবন্ধী নারী, শিশু ও বয়স্কের মাঝে ইউএনও এসএম মাজহারুল ইসলাম ইউনিয়নটির অস্থায়ী কার্যালয় মাদারগঞ্জহাট থেকে হুইল চেয়ার বিতরণ করেন। এসময় উপজেলা প্রকৌশলী মজিবর রহমান, সমাজসেবা কর্মকর্তা জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান মুসা আলী মন্ডল, পীরগঞ্জ প্রেসকাব সভাপতি মোকসেদ আলী সরকার, সাপ্তাহিক সমকালীন বার্তার প্রকাশক ও সম্পাদক গোলাম কবির বিলুসহ সংশ্লিষ্ট ইউপি সদস্য ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সূত্রে জানা যায়, রংপুর জেলার মধ্যে পীরগঞ্জের মিঠিপুর ইউনিয়নটিতে এলজিএসপি ও ইউপিজিপি’র বরাদ্দে গৃহীত প্রকল্পসমুহ সঠিকভাবে বাস্তবায়ন করায় ওই ইউনিয়ন পরিষদকে দক্ষতা মূল্যায়নে ৪ লাখ ৩৪ হাজার টাকা বোনাস বরাদ্দ প্রদান করা হয়। ওই অর্থে হুইল চেয়ার বিতরণসহ বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। ইউনিয়নটিতে ৪শ’ ৬২জন প্রতিবন্ধীর মধ্যে এ পর্যন্ত  ৩১ প্রতিবন্ধীকে সহায়তা প্রদান করা হলো।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4090250191317287516

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item