রংপুরে ফেন্সিডিল সেবন করতে গিয়ে অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার ১৪ নংওয়ার্ড কাউন্সিলর রাজু

হাজী মারুফ রংপুর ব্যুরো প্রধান :

ফেন্সিডিল সেবন করতে গিয়ে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ  শুক্রবার রাতে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন রংপুর সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপির নেতা রাজু আহমেদ (৪০) ও তার সহযোগী ফারুক (৩৮)। এসময় র‌্যাব তাদের কাজ থেকে একটি বিদেশি পিস্তল ১ রাউন্ড গুলি ও একটি ম্যাজজিন উদ্ধার করে। গতকাল শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
 রংপুর কোতয়ালি থানার ওসি আব্দুল কাদের জিলানি জানান, শুক্রবার রাতে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলার মনোহরপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে রাজু আহমেদ ও দেওডোবা এলাকার গোলজার হোসেনের ছেলে ফারুক ফেন্সিডিল সেবন করতে যায় মাদক ব্যবসায়ী রেনুর ষ্টেশন রেল কলোনী এলাকায়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব রংপুর-১৩ ক্যাম্পের সদ্যরা সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার দেহ তল্লাসি করে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল শনিবার সকালে থানায় সোপর্দ করে।
ওসি জানায়, রাজু আগে সর্বহারা পার্টির সাথে যুক্ত ছিল। পরে সে বিএনপিতে যোগদেয়। তার বিরুদ্ধে অস্ত্র এবং মাদক আইনে মামলা হয়েছে। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে

পুরোনো সংবাদ

রংপুর 7839979293833170109

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item