নীলফামারীর ডিমলায় ৯মাসের অন্তস্বত্তা গৃহবধুকে পেটালেন এক গরুর দালাল।।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা,(নীলফামারী)প্রতিনিধিঃ

নীলফামারী জেলার ডিমলা উপজেলায় ৯ মাসের অন্তস্বত্তা মোছাঃ পিংকি বেগম (২২)নামের এক গৃহবধুকে বেধড়কভাবে পিটিয়েছেন একই এলাকার আঃ লতিফ (গরুর দালাল)নামেরএক ব্যক্তিসহ তার লোকজন। আহত পিংকি বেগম উক্ত উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দর খাতা (শৈল্লারঘাট) গ্রামের কামালের বিবাহিত স্ত্রী।সে বর্তমানেগুরুতর আহত অবস্হায় ডিমলা সরকারী হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।এ ব্যাপারে গত শুক্রবার পিংকি নিজে বাদী হয়ে ডিমলা থানায় একটি লিখিত অভিযোগদায়ের করেছেন।
অভিযোগ মতে,গত বৃহস্পতিবার দুপুর ১টার সময় পিংকি বেগম বাড়ীতে একা আছে ভেবে একইএলাকার অবস্হিত দুই থানার মধ্যবর্তী সিমানার পার্শবর্তী ডোমার উপজেলারমেলাপাঙ্গা গ্রামের অভিযুক্ত আঃ লতিফ(গরুরদালাল) পুর্ব শক্রতার জের ধরে গায়ে পরে ঝগড়া লাগানোর সুবাধে তার বাড়ীতে ঢুকে তাকে অকথ্য ভাষায় গালি গালাজ করলে
পিংকি প্রতিবাদ করতে যাওয়া মাত্রই আঃলতিফ(গরুরদালাল)পিংকি বেগম ৯ মাসেরঅন্তস্বত্তা জানা স্বত্তেও চুলের মুট ধরে বিবস্ত্র করে এলোপাতারীভাবে বেধরক পেটান। এতে সে পেটে ভিষনভাবে আঘাত পায়।পরে পিংকির চিৎকারে তাকে বাচাতে তার স্বামী কামাল ছুটে আশা মাত্রই ওত পেতে থাকা মোছাঃ সালমা খাতুন(৩৭)স্বামী-আঃ লতিফ, মোছাঃ লতা বেগম(২২)পিতা-আঃলতিফ,মোঃআঃ সালাম(১৮)পিতা-আঃ লতিফ উভয়ের সাং মেলা পাঙ্গা,উপজেলা ডোমার। বাশের লাঠি দিয়ে তাকেও এলোপাতারি পেটাতে থাকলে  পিংকি  স্বামীকে বাচাতে এগিয়ে যাওয়া মাত্রই আসামীগন তার নাকের ফুল(স্বর্নের) হাতের বেজলেট(রুপার)জোর পুর্বক ছিনিয়েনিয়ে তাকে পুনরায় পেটান।এক পর্যায়ে এলাকাবাসী তাদের আর্তনাতে এগিয়ে এসে গৃহবধু পিংকিকে গুরুতর আহতঅবস্হায় উদ্ধার করে ডিমলা সরকারী হাসপাতালে ভর্তি করান।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী অভিযোগ করে এই প্রতিবেদককে  বলেন,থানায় দায়েরকৃত অভিযোগে পিংকি বেগম নিজ সম্মানের কথা ভেবেই হয়তোবা উল্লেখ না করলেও এলাকাবাসীর অনেকেই জানেন যে,দেহলোভী আঃ লতিফ(গরুরদালাল)ইতিপুর্বে একাধিকবার গৃহবধু পিংকি বেগম কে কু-প্রস্তাব দিয়েছিলেন,পিংকি বেগম তার দেয়া কু প্রস্তাবে রাজী না হওয়ায় দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিবাদ চলে আসছিল।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃরুহুল আমীন ঘটনার স্বত্যতা নিশ্চিতকরে বলেন,ঘটনাটি তদন্ত পুর্বক ব্যবস্হা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6141008584734280304

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item