গভীর রাতে ডিমলায় মন্দির ভাংচুর

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা(নীলফামারী) প্রতিনিধিঃ 
সোমবার গভীর রাতে দুর্বৃত্ত দ্বারা নীলফামারীর ডিমলার সদর ইউনিয়নের রামডাঙ্গা পুরান থানা শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দিরের ৪টি প্রতিমা ও বিষ্ণু মন্দিরের চাটিবেড়া ভাংচুরের ঘটনা ঘটে।দুর্গা মন্দির ভিতরে কালী মুর্তি, জয়া ও বিজয়া ভাংচুর করে ও আর মন্দিরের বাইরে ফেলে রাখে শিবঠাকুরের প্রতিমা। খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থলে ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, থানা পুলিশ পরিদর্শন করেন। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।
ওই গ্রামের জয়দেব চন্দ্র জানান, গভীর রাতে মন্দিরে শব্দ শুনতে পেয়ে তিনিসহ লোকজন ঘর থেকে বেরিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় তারা দেখতে পায় মন্দিরের ভেতরে থাকা কালী প্রতিমা, জয়া ও বিজয়া প্রতিমা গুলো ভেঙ্গে ফেলা হয়েছে।

আর মন্দিরের বাইরে পড়ে ছিল শিবঠাকুরের প্রতিমা। মন্দিরের পিছনে পাশ্ববর্তী বেগুন ক্ষেতে আজম আলী পুত্র জাহিদুল ইসলাম (৪০) ও মহিদুল ইসলাম (৩৫) কে দৌড়ে পালিয়ে যেতে দেখেন বলে তিনি জানান।তিনি আরও জানান,সোমবার বিকাল ৫টায় আজম আলীর পুত্র জাহিদুল ইসলাম, মহিদুল ইসলাম ও মিলন ইসলাম (২৮) এর সাথে মন্দিরের পিছনের কলা কাটাকে কেন্দ্র করে ঝগড়া হয় এবং তারা জোর পূবর্ক কলা কেটে নিয়ে যায়। ওই মন্দিরের সভাপতি দ্বীজেন্দ্র নাথ মোহন্ত বলেন ঘটনাটি যারা ঘটিয়েছে তাদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি।
ডিমলা থানার অফিসার ইনচার্জ রহুল আমিন খান বলেন, কারা প্রতিমা গুলো ভাংচুর করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3936870859422311949

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item