ডোমারে সাংবাদিক সহ জামায়াত শিবিরের ৪ নেতাকর্মী কারাগারে

আনিছুর রহমান মানিক,ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ-
ভোট কেন্দ্রে আগুন, ব্যালট ছিনতাই ও নাশকতা সৃষ্টির মামলায় সাংবাদিক সহ জামায়াত ও শিবিরের ৪ নেতাকর্মীর জামিন না মঞ্জুর এবং একই মামলায় ডোমার প্রেসকাব সভাপতির জামিন মঞ্জুর করেছে আদালত।

দশম সংসদ নির্বাচনে নীলফামারীর ডোমার উপজেলার ডুগডুগি বড়গাছা দরগাপাড়াভোট কেন্দ্রে আগুন, ব্যালট ছিনতাই ও নাশকতা সৃষ্টির মামলায় নীলফামারীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার দুপুরে ২ সাংবাদিকসহ জামায়াত ও শিবিরের ৪ নেতাকর্মী আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালতের বিচারক মো. সামিউল ইসলাম ডোমার প্রেসকাব সভাপতি মো. মোজাফ্ফর আলীর জামিন মঞ্জুর করেন এবং দৈনিক  আজকের পত্রিকা ও রাইজিং বিডির নীলফামারী প্রতিনিধি ইয়াছিন মোহাম্মদ সিথুন, জামায়াত কর্মী রফিকুল ইসলাম (৫০), মো. শামীম (৩৫), দেলোয়ার হোসেন ও ডোমার সরকারি কলেজশাখা ছাত্রশিবিরের সভাপতি মো. আপেল মাহমুদ এর জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন । আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৫ জানুয়ারীর দশম সংসদ নির্বাচনে নীলফামারী ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের ডুগডুগি দরগাপাড়া মাদ্রাসায় জামায়াত-বিএনপির কর্মীরা ভোট কেন্দ্রে ঢুকে ব্যালট ছিনতাই করে পেট্রোল ঢেলে ব্যালট বাক্সে আগুন ধরিয়ে দিয়ে নাশকতা সৃষ্টি করে। ওই ঘটনায় ৭ জানুয়ারী ওই ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা ডোমার মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক একেএম হুমায়ুন কবির বাদী হয়ে ডোমার থানায় জামায়াত বিএনপির অজ্ঞাতনামা শতাধিক কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং-০৪।
মামলা দায়ের পর ডোমার থানার উপ-পরিদর্শক শাহিনুর ইসলাম ও এসআই মিজানুর রহমান মামলাটির র্দীর্ঘ তদন্ত শেষে গত ৩১ মার্চ ডোমার প্রেসকাব সভাপতি মোজাফ্ফর আলী ও সাংবাদিক ইয়াছিন মোহাম্মদ সিথুন সহ জামায়াত-বিএনপির ৪০ জনের নাম উল্লেখ করে নীলফামারীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চুড়ান্ত অভিযোগ পত্র দাখিল করেন। নীলফামারী জজ আদালতের পিপি অয় কুমার রায় জামিন না মঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2433662481380321399

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item