ছাগলে ধানের চারাগাছ খাওয়াকে কেন্দ্র করে ডিমলায় কলেজ ছাত্র নিহত

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা(নীলফামারী)প্রতিনিধিঃনীলফামারীর ডিমলায় ছাগলে ধানের চারাগাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আক্রমনে আহত লাইজুর রহমান ওরফে স্বপন ইসলাম(২৫)নামে এক কলেজ ছাত্র চিকিৎসাধিন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারাগেছে। নিহত লাইজু ডিমলা সদর ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে এবং ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের বিএসএস শেষ বর্ষের ছাত্র।
এলাকাবাসী ও মামলাসূত্রেজানাগেছে, নীলফামারী জেলার ডিমলা সদর ইউনিয়নের ডিমলা(প্রধান পাড়া) গ্রামে গত সোমবার দিনে কছির উদ্দিনের পুত্র দুলাল হোসেনের একটি ছাগল প্রতিবেশী মনির উদ্দিনের পুত্র আব্দুর ছামাদের(কাল্টু) আমন ধানের চারা খায়। এ ঘটনাকে কেন্দ্র করে গত মঙ্গলবার রাত ৯টায় উভয় পরে মধ্যে ঝগড়াবাধে। ঝগড়ার এক পর্যায়ে দুলাল হোসেনের পুত্র ও ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের বিএসএস শেষ বর্ষের ছাত্র লাইজুকে  আব্দুর ছামাদের(কাল্টু) লোকজন দেশীও ধারালো অস্ত্র নিয়ে তার উপরে আক্রমন চালায়। এ সময় লাইজুর রহমান(স্বপন)কে উদ্ধারের জন্য বাড়ীর লোকজন এগিয়ে আসলে প্রতিপরে লোকজন তাদের উপরেও আক্রমন চালায়। এতে লাইজুর মা নজিরা বেগম(৪৫), ফুঁফুঁ রিক্তা বেগম(৩৭), ও ফুফা অলিয়ার রহমান(৪৮) গুরুতর আহত হয়। লাইজুসহ আহতদের উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে লাইজুর রহমান(স্বপন), নজিরা বেগম, ও রিক্তা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে (রংপুরে)  চিকিৎসাধিন অবস্থায় বুধবার বিকেল ৫টায় লাইজুর রহমান ওরফে স্বপন ইসলাম মারা যায়।
 এ ব্যপারে লাইজুর বাবা দুলাল হোসেন আব্দুর ছামাদ (কাল্টু)সহ ১১জনকে আসামী করে ডিমলা থানায় একটি মামলা করেন। মামলা নম্বর ১ তারিখ ০১/০৭/২০১৫ ইং।
মামলার প্রেক্ষিতে গতকাল বুধবার রাতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আফজাল হোসেনের ছেলে আব্দুল মতিন(৪৫) ও মনির উদ্দিনের ছেলে আব্দুস সামাদকে(৫০) আটক করা হয়েছে।ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

পুরোনো সংবাদ

নীলফামারী 4260908678203709647

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item