পীরগঞ্জে স্ত্রীকে হত্যা করে লাশ গুম করার অভিযোগে থানায় মামলা

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 
পীরগঞ্জে এক পাষ- স্বামী তার স্ত্রীকে মারপিটের পর হত্যা করে লাশ গুম করে রাখার অভিযোগে থানায় মামলা হয়েছে। গত শনিবার রাতে মেয়ের পিতা বাদী হয়ে পীরগঞ্জ থানায় মারপিট করিয়া গুরুতর জখম, হত্যার চেষ্টা ও খুন করার উদ্দেশ্যে অপহরণ করার অপরাধে এ মামলা দায়ের করা হয়।
পুলিশ, মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা মদনখালি ইউনিয়নের খেতাবের পাড়া গ্রামের মৃত আমীর উদ্দিনের পুত্র মোখছেদ আলীর (৬০) ১ম স্ত্রীর মৃত্যুর পর ২য় বিয়ে করে। সে স্ত্রীকেও তালাক দিয়ে প্রায় ১০ বছর আগে একই উপজেলার কাবিলপুর ইউনিয়নের
পদ্মহার গ্রামের আফছার আলীর মেয়ে মল্লিকা বেগমের (৪০) বিয়ে সম্পন্ন হয়। এরপর তাদের সংসারে মিম (৮) নামের ১টি কন্যা সন্তানের জন্ম নেয়। এরপর বিভিন্ন কারণে অকারণে স্বামী মোখছেদ আলী তার স্ত্রী মল্লিকার বেগমের উপর চালাতো অমানুষিক নির্যাতন। এদিকে গত ২৬ জুন কিছু সরিষা দেয়ার বিনিময়ে পবিত্র কোরআন শরীফ বাঁধাই করে নেয় মল্লিকা বেগম। এরই জের ধরে তাকে বেদম মারপিট করে স্বামী মোখছেদের অপর ভাই আতোয়ার রহমানের সহযোগিতা নিয়ে মল্লিকা বেগমকে হত্যা করে তার লাশ গুম করে। এ ঘটনায় মল্লিকার পিতা আফছার আলী গত শনিবার থানায় মামলা দিতে গেলে ওসি ইসরাইল মামলা না নিয়ে মামলার বাদীকে বিভিন্ন গালমন্দ করে তাকে তাড়িয়ে দেন। পরে রংপুরের পুলিশ সুপার আব্দুর রাজ্জাকের হস্তক্ষেপে গভীর রাতে মামলা নিয়েছেন ওসি। মামলা তদন্তকারী কর্মকর্তা শাহীন তালুকদারের সাথে কথা হলে তিনি জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তাদেরকে গ্রেফতার করলে মল্লিকার সন্ধান পাওয়া যাবে। ওসি ইসরাইল হোসেন অভিযোগ অস্বীকার করে জানান, মামলা নেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।

পুরোনো সংবাদ

রংপুর 6680020157455624054

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item