ডোমারের ভোগডাবুড়ী ইউনিয়নে বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ.আই. পলাশঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নে গত ২৩ শে মে ২০১৫ইং সকাল ১১ঘটিকায় ভোগডাবুড়ী ইউনিয়নের হলরুমে এলাকার গণ্যমান্য ব্যাক্তি, সাংবাদিক ও ভোগডাবুড়ী ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যাদের নিয়ে বার্ষিক কর্মপরিকল্পনা সভা-২০১৫/১৬ অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরিফুল ইসলাম প্রামানিক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর.ডি.আর.এস বাংলাদেশ’র সিনিয়র ডেভলপমেন্ট অফিসার  আশরাফুল ইসলাম, সাংবাদিক তোজাম্মেল হোসেন মঞ্জু, সাংবাদিক এ.আই পলাশ, সাংবাদিক রবিউল ইসলাম।
বক্তব্য রাখেন ভোগডাবুড়ী ইউনিয়ন ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য এ.টি.এম জাফর সিদ্দিক লুলু। ভোগডাবুড়ী ইউনিয়ন ৭নং ওয়ার্ড ইউপি সদস্য সহিদুল হোসেন লিটন। বক্তারা ভোগডাবুড়ী ইউনিয়নের বার্ষিক কর্মপরিকল্পনার বিভিন্ন উন্নয়নমূল দিক নিয়ে আলোচনা করেন। অপরদিকে ভোগডাবুড়ী ইউনিয়নের হেমনতী ও গরীব-দুখী মানুষের বন্ধু জনদরদী নেতা ভোগডাবুড়ী ইউনিয়নের চেয়ারম্যান জনাব আবু তাহের বার্ষিক পরিকল্পনা সভায় এলাকার গন্যমান্য ব্যাক্তিদের উদ্দেশ্যে বলেন, ভোগডাবুড়ী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করেছে উন্নয়নমূলক কাজ করার জন্য। আমি সেই গুরু দায়িত্ব নেয়ার পর থেকে প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্যদের নিয়ে কিভাবে প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট স্কুল-কলেজ মাদ্রাসা, মন্দিরের সংস্কার, রাস্তার ব্রীজ, কালভার্ট তৈরী করা যায় সেই পরিকল্পনা করেই আজ আমি উচ্চকণ্ঠে বলতে পারি পুর্বের চেয়ে বর্তমানে ভোগডাবুড়ী ইউনিয়নে উন্নয়নমূলক কাজ বেশি হয়েছে। আমকে সবসময় সহযোগীতা করেছে আমার প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্য, সদস্যা ও এলাকার গন্যমান্য ব্যাক্তিরা। আগামীতে এই ইউনিয়নের উন্নয়ন মূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। ৫নং ওয়ার্ডের  ইউপি সদস্য এ.টি.এম জাফর সিদদ্দিক লুলু ও ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সহিদুল হোসেন লিটন বলেন, বর্তমানে প্রতিটি ইউনিয়নের গরীব দুখী মানুষের পাশে দারানোর জন্য প্রতিটি ওয়ার্ডের মানুষ আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাদের সুখে দুখে পাশে দাড়িয়ে তাদের মাধ্যমেই উন্নয়নমূলক কাজ জন্য আমরা আমাদের প্রতিটি ওয়ার্ডে ব্যাপহারে কাজ করে যাচ্ছি। বিশেষ করে টি.আর, কাবিখাঁ ও চল্লিশ দিনের কর্মসূচীতে আমরা প্রতিটি ওয়ার্ডের গরীব ও দুখী মানুষদের তালিকা করে তাদের মাধ্যমেই কাজ করছি। এমনকি আমাদের নিজ নিজ ওয়ার্ডের প্রতিটি রাস্তায় বর্ষা মৌসূমে সাধারণ মানুষের চলাচলের যেন ব্যাঘাত না হয় সেই জন্য ইতমধ্যে প্রতিটি রাস্তায় ব্রীজ ও কালভার্ট এর কাজ শেষ পযার্য়ে। প্রতিটি শিক্ষা প্রষ্ঠিানে ছাত্র-ছাত্রীদের বসার জন্য চেয়ার বেঞ্চ প্রদান করেছি। আগামীতে প্রতিটি এলাকায় সেলাই ম্যাশিন প্রদানের মাধ্যমে গরীব দুখী মানুষদের প্রশিক্ষণ দিয়ে নিজেরাই যাতে সাবলম্বী হতে তারে সেই চেষ্ট চালাব। তাহলে আমাদের ভোগডাবুড়ী ইউনিয়নটির মানুষ কর্মপরিকল্পনার মধ্যমেই আয়ের উৎস খুঁজে পাবে। ভোগডাবুড়ী ইউনিয়নের বার্ষিক কর্মপরিকল্পনা কর্মসূচী-২০১৫/১৬ আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ১নং ভোগডাবুড়ী ইউনিয়নের চেয়ারম্যান জনাব আবু তাহের। সার্বিক সহযোযোগীতা করেন আর.ডি.আর.এস বাংলাদেশ

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item