ডিমলায় লাখ লাখ টাকা জুয়ার আসরের আটক চার জুয়ারী চারশত টাকায় ছাড়া পেলো

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার॥ তিন তাস খেলা চলছে নীলফামারীর ডিমলা উপজেলার বিভিন্ন পয়েন্টে। প্রতি রাতে লাখ লাখ টাকার জুয়া হয় এই তিন তাস ঘিরে। শনিবার রাতে বালাপাড়া ডাঙ্গারহাট কয়েক লাখ টাকার তিন তাস জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। বেশ কিছু জুয়ারী পালিয়ে গেলেও আটক হয় ৪ জন। তাদের কাছ থেকে জুয়ার সাড়ে ৪ লাখ টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো  ছাতনাই বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে রশিদুল ইসলাম (৪৮), একই
গ্রামের মৃত্যু মোকছেদ আলীর ছেলে আমজাদ আলী, দক্ষিন বালাপাড়া গ্রামের মৃত্যু চাবুল হোসেনের ছেলে স্বপন হোসেন (৪০) ও খগাখড়িবাড়ী ইউনিয়নের খগাখড়িবাড়ী গ্রামের আব্দুল আউয়ালের ছেলে হোসেন আলী। এলাকাবাসী জুয়ারীদের নামে থানায় নিয়মিত মামলার দাবি করলেও রাজনৈতিক চাপে রবিবার ওই আটক জুয়ারীদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এ জন্য ভ্রাম্যমান আদালতে নিতে ওই চার জুয়ারীকে একটি মাইক্রোবাস ভাড়া করে ডিমলা থানার ওসি নিজে তাদের নিয়ে যায় ডোমার উপজেলায়।
ডিমলা উপজেলার অতিরিক্ত দায়িত্বে থাকা ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সফিউর রহমান ওই চার জুয়ারীর প্রত্যেককে একশত টাকা করে জরিমানা করেন। এ সময় ডিমলা থানার ওসি রহুল আমিন উপস্থিত ছিলেন।
এ ঘটনায় ডিমলা জুড়ে তোলপাড় সৃষ্টি করেছে। এলাকাবাসীর অভিযোগ জুয়ারীদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলার দাবি উপেক্ষা করা হয়েছে। অভিযোগ করে এলাকাবাসী জানায় তিন তাসের জুয়ারীদের কাছ থেকে পাওয়া যায় সাড়ে ৪ লাখ টাকা। সেখানে ভ্রাম্যমান আদালতে ওই চারজন কে ৪শত টাকা জড়িমানা করে ছেড়ে দেয়া হয়। এভাবে চলতে থাকলে ডিমলা জুড়ে জুয়া বন্ধ করা কঠিন হয়ে পড়বে।

পুরোনো সংবাদ

রংপুর 1896828726051196666

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item