নীলফামারীতে প্রভু যীশুর পুনরুত্থান উপলক্ষ্যেুুুুুুু সম্মিলিত চার্চ ঐক্য পরিষদের দিন ব্যাপি অনুষ্ঠান

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার॥ “প্রভু যীশুর পুনরুত্থান” উপলক্ষ্যে সুযোদয়র্কালীন দিন ব্যাপী উপসনা, প্রশংসা ও আরাধনার আয়োজন করেছে নীলফামারী সম্মিলিত চার্চ ঐক্য পরিষদ।
রবিবার সকাল ৬ টায় ডেনিশ বাংলাদেশ লেপ্রসি মিশন ট্রেনিং সেন্টার হলরুমে সম্মিলিত চার্চ ঐক্য পরিসদের সভাপতি আলেকজান্ডার অলক ঢালীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য ও সুর্যোদয়কালীন উপাসনা করেন, প্রধান বক্তা ও বাংলাদেশ গসপেল ব্যাপ্টিষ্ট চাচের্র পরিচালক রেভা আশীষ বাউল।

এ সময় উপস্থিত ছিলেন, টিএলএমআইবি প্রোগ্রাম লীডার সুরেন্দ্র নাথ সিং, সম্মিলিত চার্চ ঐক্য পরিষদের সাধারন সম্পাদক রুহিদাস রায়, প্রারম্ভিক প্রার্থনা করেন, রেভারেন্ট অতুল রায়,দান ও উপহার সংগ্রহ করেন,পাষ্টর চন্দন,পাষ্টর শশী, পাষ্টর তিমতি,মাইকেল অর্জুন, স্বপন,রতন,সন্তোশ এবং সমাপনী প্রার্থনা আর্শীবাদ করেন রেভা দিবাকর মোল্লা প্রমুখ।
প্রধান বক্তা রেভা আশীষ বাউল বলেন, প্রভু যীশুর পুনরুত্থান মানে পাপ থেকে মক্তি লাভ, যীশু যেহুতু মৃতুদের মধ্য হইতে জীবিত হইয়া উঠিয়াছেন।তাই তিনি নিস্বপাপ ও মুক্তিদাতা। তিনি আরও বলেন,এই দিনেই পুনরুত্থিত হয়েছেন প্রভু যীশু। খ্রীষ্টিয়ান ধর্মাম্বলীরা দিনটিকে স্বরন করে রাখতে এবারের ন্যায় প্রতিবছর ব্যাপক আয়োজন করে থাকেন।
সুর্যোদয়কালীন,উপাসনায় জেলা সদরের বিভিন্ন চার্চের মন্ডলী, শিশু কিশোরসহ নানা বয়সের মানুষ অনুষ্ঠানে  উপস্থিত থেকে প্রভু যীশুর প্রার্থনা করেন।

পুরোনো সংবাদ

রংপুর 6386568683141355923

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item