ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে বিদেশী মদ সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে পাঁচ বোতল বিদেশী মদ সহ সিন্ডিকেট লিডার মোঃ হানিফ সরকার (২৮) কে গ্রেফতার করেছেন র‌্যাবের একটি আভিযানিক দল। আটক মোঃ হানিফ সরকার উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের রুদ্রনী গ্রামের বেলাল হোসেন এর ছেলে।

র‌্যাব সুত্রে জানা গেছে,র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক  অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ২২ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১৩,ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল,ফুলবাড়ী উপজেলার সীমান্ত এলাকার ১নং এলুয়াড়ী ইউনিয়নের রুদ্রনী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ০৫ বোতল বিদেশী মদ সহ মোঃ হানিফ সরকার (২৮) নামে একজন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন। এ সময় উদ্ধারকৃত মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত ০১টি মটর সাইকেল জব্দ করা হয়।

র‌্যাব জানায়,আটক হানিফ সরকার,এলাকায় বিদেশী মদ সহ বিভিন্ন মাদক দ্রব্যের সিন্ডিকেট লিডার হিসাবে মাদক পাচার চক্রের নেতৃত্ব দিয়ে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ অতি গোপনে ভারতীয় সীমান্ত এলাকা থেকে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে বিদেশি মদ সংগ্রহ করে স্থানীয় মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করে। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আশ্রাফুল ইসলাম বলেন,বুধবার সকালে উদ্ধার কৃত মাদক ও মোটরসাইকেল সহ মোঃ হানিফ সরকার (২৮) নামে একজন মাদক ব্যবসায়ী কে থানায় হস্তান্তর করেছেন র‌্যাব সদস্যরা। আটকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে থানায় একটি মাদক মামলা রুজু করেন। যার মামলা নং (১৬), আটকৃত মাদক ব্যবসায়ীকে দিনাজপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে।  


পুরোনো সংবাদ

নির্বাচিত 4776160232274973420

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item