নীলফামারী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ


নীলফামারী প্রতিনিধি॥
৩২টি ইভেন্টের মধ্য দিয়ে নীলফামারী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কলেজ ক্যাপাসের বিশাল মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে আজ বুধবার(২৩ মার্চ) বিকালে অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন। 

এরআগে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শারীরিক ও মানসিক বিকাশে পড়াশোনার পাশাপাশি খেলাধুলাও করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রীড়া ও সাংস্কৃতিক বান্ধব সরকার। মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সংস্কৃতির ইতিহাস জানতে হলে বেশি করে বই পড়তে হবে। আজকে নীলফামারী থেকে অনেক তরুণ-তরুণী বিশ্বের মাঝে নিজেদের ছাপ রাখছে। তারা গ্রিনিস বুকে নিজেদের নাম লিখাচ্ছে, আর্চারিতে পদক অর্জন করছে,জাতীর দলে চমৎকার প্রদর্শন করছে। 

এসময় কলেজের অধ্যক্ষ প্রফেসর দিদারুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য নীলফামারী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক শায়লা পারভীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ওবায়দুর আনোয়ার, নীলফামারী সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহবুবর রহমান ভূঁইয়া, সাবেক অধ্যক্ষ লেঃ কর্ণেল মোশাররফ হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামার আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলফামারী চেম্বার অব কমার্সের সভাপতি প্রকৌশলী এস এম শফিকুল আলম ডাবলু প্রমুখ। 

এরআগে মার্চপাস্ট ও বিএনসিসি, রোভার কর্তৃক প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রদান করা হয়।  

কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় “কৃতিত্বপূর্ণ জীবন গড়ার অন্যতম মাধ্যম খেলাধুলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৩২টি ইভেন্টে কলেজের ৬ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, প্রাক্তন শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক, সুধীজন, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। # 


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5279564835785308381

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item