নীলফামারীতে ওয়ালটন গ্রুপের ৪৫তম জন্ম বার্ষিকী উদযাপন


নীলফামারী প্রতিনিধি-
সারা দেশের ন্যায় নীলফামারীতে ওয়ালটন গ্রুপের ৪৫তম জন্ম বার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার (২০ মার্চ) সকালে ওয়ালটন প্লাজা থেকে একটি শোভাযাত্রা বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় প্লাজার সম্মে¥লন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। পরে সেখানে কেক কাটেন অতিথি বৃন্দ।

এসময় ওয়ালটন প্লাজা নীলফামারী শাখার ম্যানেজার আব্দুল খালেক খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নীলফামারী চেম্বার অব কমার্চের সভাপতি প্রকৌশলী এসএম শফিকুল আলম ডাবলু, সাবেক ব্যাংক কর্মকর্তা করিমুল হক, জেলা বিএনপির সাধারন সম্পাদক জহুরুল হক, চেম্বারের নির্বাহী পরিচালক আবু সালে মো. সোহেল রানা, সমাজসেবক মাসুদ রানা সহদেব ও শো-রুমের বিক্রয় কর্মকর্তা রবিউল আলম প্রমুখ।

শাখা ম্যানেজার ও অনুষ্ঠানের সভাপতি আব্দুল খালেক খন্দকার বলেন, ১৯৭৭ সাল থেকে ওয়ালটন দেশে যাত্রা শুরু করেন। আর নীলফামারীতে কার্যক্রম শুরু করেন ২০১৪ সালে। সুনামের সাথে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি। দেশীয় পণ্য হিসেবে অন্যান্য কোম্পনীর পণ্যের চেয়ে শতভাগ সাশ্রয়ী মূল্যে বিক্রয় ও বিপণন করে আসছে। এসব পণ্য বিদেশে রপ্তানী করে সরকার প্রচুর বৈদেশিক মুদ্রা আয় করছেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 8721669800056928943

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item