মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে নীলফামারীর ছয় উপজেলায় আলোচনা সভা


নীলফামারী প্রতিনিধি-
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান স¤পর্কে নীলফামারীর ছয় উপজেলায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্ব-স্ব উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার(২ মার্চ) বিকালে উপজেলা পরিষদ সমুহের চত্বরে ওই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা অনুষ্ঠানের প্রতিটিতে স্ব-স্ব উপজেলার বীরমুক্তিযোদ্ধাগন বক্তব্য রাখেন।

সৈয়দপুর উপজেলায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন এতে সভাপতিত্ব করেন। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন,সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান সহ প্রমুখ বক্তব্য রাখেন। 

নীলফামারীর সদর উপজেলার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিবার্হী কর্মকর্তা জেসমিন নাহার। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা কান্তিভুষন কুন্ডু।

ডোমার উপজেলায় নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, ডিমলা উপজেলায় নির্বাহী কর্মকর্তা বেলায়েন হোসেন, জলঢাকা উপজেলায় মাহবুব হাসান ও কিশোরীগঞ্জ উপজেলায় নির্বাহী কর্মকর্তা নূর-ই-আলম সিদ্দিকী সভাপতিত্ব করেন। এসব উপজেলায় উপজেলা চেয়ারম্যান গন ও বীরমুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। 

আলোচনা শেষে প্রতিটি উপজেলায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3482644885084454857

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item