পার্বতীপুরে পুকুরের পানিতে পড়ে লন্ড্রি দোকানীর মর্মান্তিক মৃত্যু


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুর উপজেলার শহরতলীর হলদীবাড়ীতে পুকুরের পানিতে পড়ে লন্ড্রি দোকানী শ্যামল দাস (৪৫) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে নয়টায় পার্বতীপুরের পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের  হলদীবাড়ী এলাকার রাজমিস্ত্রী সাফি'র বাড়ির পুকুরের পানিতে পড়ে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।


জানা গেছে, পার্বতীপুর রেলওয়ে জংশনের অদুরে হলদীবাড়ী রেল গেট বাজারের সুমন ডেকোরেটরের বারান্দায় দোকান বসিয়ে লন্ড্রির কাজ করতো লন্ড্রি দোকানী শ্যামল দাস (৪৫)। সে পার্বতীপুর পৌরসভা এলাকার ধুপিপাড়া মহল্লার মৃত শংকর দাসের পুত্র। প্রতিদিনের মতো বৃহস্পতিবারও সে লন্ড্রির দোকানে কাজ করে এবং বিকেলে দোকান খোলা রেখে হলদীবাড়ী এলাকার রাজমিস্ত্রী সাফির বাড়ির পুকুরের পাশের বোড়োই গাছ থেকে বোড়োই পাড়তে যায়। তারপর সে আর দোকানে ফিরে যায়নি। রাত আনুমানিক সাড়ে নয়টায় তাঁর মৃত দেহ পুকুরের পানিতে ভাসতে দেখে ঘটনাটি পুলিশকে জানানো হয়। আনুমানিক রাত দশটায় পার্বতীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে।


এ সময় ঘটনাস্থলে পার্বতীপুরের পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাক্ষারুল ইসলাম ফারুক সহ ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল করিম শেখ ও মহিলা সদস্য মাহিয়া খাতুন উপস্থিত ছিলেন।


যোগাযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার এসআই মোঃ জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।  


পুরোনো সংবাদ

নির্বাচিত 4940937775166362359

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item