সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়নের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহন ও দোয়া অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার,সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের দায়িত্ব গ্রহন ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চত্বর ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথি হিেিসব উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমান।

 বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ সচিব মো. আহসান হাবিব অনুষ্ঠানে সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বাঙ্গালীপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, ইউপি সদস্য মো. আনারুল হক, ফজলুল হক প্রামানিক মঞ্জু, রেজাউল হক মন্ডল রিজু, মো. রফিকুল ইসলাম, আনিছুল ইসলাম, শহিদুল ইসলাম, আব্দুস সালাম, স্বপন চন্দ্র রায়, মো. ছাবেদ আলী এবং সংরক্ষিত মহিলা সদস্য লাভলী ইয়াসমিন, জীবন নেছা ও মাশরুফা আক্তার সোহাগী প্রমূখ।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই নবনির্বাচিত জনপ্রতিনিধি ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। পরে  বিশেষ দোয়া পরিচালনা করা হয়। সবশেষে অনুষ্ঠানে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়েছে। 

একই দিন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, গত ২৬ ডিসেম্বর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নসহ পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।            


পুরোনো সংবাদ

নীলফামারী 6665480069490523645

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item