সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় রিকশাভ্যান যাত্রী নিহত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় আবুল কাশেম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।  এতে রফিকুল ইসলাম (৩৬) ও আবুল কালাম (২৬)  মারাত্মক আহত হন।  বুধবার বেলা পৌণে তিনটায় সৈয়দপুর - নীলফামারী বাইপাস মহাসড়কের মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে ওই দূর্ঘটনাটি ঘটেছে। নিহত আবুল কাশেম সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামের মৃত. তছিম উদ্দিনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে  জানা যায়, সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের অদূরে সৈয়দপুর- নীলফামারী বাইপাস সড়কের মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে দিনাজপুরগামী একটি কার্ভার্ডভ্যানের (ঢাকা মেট্রো-ন-১৩-৭৯৫৪) সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত রিকশাভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রিকশাভ্যানের চালক রফিকুল ইসলাম এবং  ব্যাটারিচারিত রিকশাভ্যানের যাত্রী বাবা আবুল কাশেম ও ছেলে আবুল কালাম গুরুতর আহত হয়। আশপাশের থাকা লোকজন এ  দূর্ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে রিকশাভ্যান যাত্রী আবুল কাশেমের মৃত্যু হয়।

 সৈয়দপুর থানার  অফিসার (ওসি) আবুল হাসনাত খান বাইপাস সড়কে দূর্ঘটনায় ব্যাটারিচালিত রিকশাভ্যানের এক যাত্রীর নিহতের বিষয় নিশ্চিত করেন। তিনি জানান, দূর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 5111796797627553869

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item