পার্বতীপুরে আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সাথে পিকাপের সংঘর্ষ, নিহত-১ আহত-২


এম এ আলম বাবলু, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে রাজশাহী থেকে চিলাহাটিগামী যাত্রীবাহী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সাথে পিকাপের সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও দু'জন গুরুতর ভাবে আহত হয়েছে। সোমবার ( ১৪ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় পার্বতীপুর উপজেলার ঝাউপাড়া নামক স্হানের রেলপথের লেভেল ক্রসিং গেটে এ ঘটনা ঘটেছে। 


জানা গেছে, সোমবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টায় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী যাত্রীবাহী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে জংশনে ঢোকার পথে ঝাউপাড়া নামক স্হানের রেলপথের লেভেল ক্রসিং গেটে একটি পিকাপের সংঘর্ষ হয়। এ সময় পিকাপটি রেলপথ অতিক্রম করার চেষ্টা করলে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে পিকাপটি দুমড়ে মুচড়ে যায়। পিকাপে ড্রাইভার হেলপার ও একজন  প্রোলট্রি ব্যবসায়ী ছিল। এদের মধ্যে প্রোলট্রি ব্যবসায়ী মিলন সরকার (২২) ঘটনাস্হলেই মারা যায়। সে পার্বতীপুর উপজেলার ঝাউপাড়া এলাকার সেকেন্দার আলীর পুত্র। ড্রাইভার দেলোয়ার ও হেলপার মাসুম কে গুরুতর আহত আবস্হায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিকাপটি এরশাদ নগর থেকে রেলপথের অন-অনুমোদিত এই লেভেল ক্রসিং গেট অতিক্রম করে ঝাউপাড়ার দিকে যাচ্ছিল বলে জানা যায়।


এ ব্যাপারে যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আইনী প্রক্রিয়া চলছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8750013440988577773

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item